সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

লাকী আখন্দের জনপ্রিয় ৩ গানের নতুন ভিডিও দেখা যাবে কাল

মঙ্গলবার, সেপ্টেম্বর ৬, ২০১৬

616783688_1473163491.jpg
বিনোদন ডেস্ক :
কিংবদন্তি কণ্ঠশিল্পী ও মুক্তিযোদ্ধা লাকী আখন্দ ফুসফুসের ক্যান্সারে ভুগছেন অনেকদিন ধরে। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ)  চিকিৎসাধীন। এখন তিনি অনেকটাই সুস্থ।

তার চিকিৎসায় পাশে দাঁড়িয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান প্রাণ ফুডস। প্রতিষ্ঠানটি লাকী আখন্দের তিনটি জনপ্রিয় গানের নতুন ভিডিও নির্মাণ করেছে। আগামীকাল বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ভিডিওগুলো প্রকাশ হবে ইউটিউব চ্যানেল প্রাণ স্ন্যাকস টাইমে।

তিনটি গান হলো ‘আবার এলো যে সন্ধ্যা’, ‘আমায় ডেকো না’ এবং ‘আগে যদি জানতাম’। এই তিনটি গানে নতুন করে সংগীতায়োজনের পাশাপাশি কণ্ঠ দিয়েছেন ‘জেলখানার চিঠি’খ্যাত গায়ক লিমন। আর গানগুলোকে নিয়ে ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় তরুণ নির্মাতা রেদওয়ান রনি। তিনটি ভিডিওতে মডেল হয়েছেন অগ্নিলা-আজাদ, নাজিফা তুষি-রাজ এবং সৌমিক। ‘আবার এলো যে সন্ধ্যা’ গানে মডেল হিসেবে দেখা যাবে অগ্নিলা-আজাদ জুটিকে। ‘আগে যদি জানতাম’ গানে দেখা যাবে ‘আইসক্রিম’ ছবির জুটি নাজিফা তুষি ও রাজকে। আর ‘আমায় ডেকো না’ গানের মডেল হয়েছেন সৌমিক।

এ বিষয়ে বিস্তারিত জানাতে আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানানো হয়। সেখানে বলা হয়, লাকী আখন্দকে ও তার সৃষ্টিকে সংরক্ষণ করতে এবং এই কিংবদন্তির চিকিৎসার জন্য পাশে দাঁড়াতে প্রাণ ফুডসের এই আয়োজন।

সম্মেলনে উপস্থিত ছিলেন প্রাণ ফুডসের চিফ অপারেটিং অফিসার সাইফুল ইসলাম শিকদার, হেড অব মার্কেটিং আলী হাসান আলম, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসাইন, নির্মাতা রেদওয়ান রনি, গায়ক লিমন, মডেল অগ্নিলা, নাজিফা তুষি, রাজ। উপস্থিত ছিলেন এই আয়োজনের নেপথ্য সঙ্গী কুল এক্সপোজারের এরশাদুল হক টিংকু।

লাকী আখন্দের গানের ভিডিও নির্মাণ প্রসঙ্গে নির্মাতা রনি বলেন, প্রথমবারের মতো মিউজিক ভিডিও নির্মাণ করলাম। এটা শুধু লাকী আখন্দের প্রতি শ্রদ্ধা জানাতে। প্রাণ গ্রুপকে ধন্যবাদ চমৎকার এই আয়োজনে তারা আমাকে পাশে রেখেছেন।

ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ৬, ২০১৬ (বিডিলাইভ২৪) // এই লেখাটি ৬১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন