সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

ঈদে ওয়ালটনের নতুন ৩৬ মডেলের এলইডি টিভি

শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬

596864718_1473515246.jpg
বিডিলাইভ ডেস্ক :
বিনোদনের প্রধান মাধ্যম টেলিভিশন। আর তাই ঈদ উপলক্ষে বেড়েছে টেলিভিশন সেট বিক্রি। তবে এবার বেশি বিক্রি হচ্ছে এলইডি টিভি। দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের কর্মকর্তারা দাবি করেছেন, দেশে তৈরি উচ্চমানের ওয়ালটন টিভিই এবার বিক্রি হচ্ছে সবচেয়ে বেশি। ঈদ উপলক্ষে ওয়ালটন বাজারে এনেছে ৩৬টি মডেলের নতুন এলইডি টিভি।

জানা গেছে, ঈদুল আজহা বা কোরবানির ঈদ ঘিরে গত আগস্ট মাসে রেকর্ড পরিমাণ এলইডি টিভি বিক্রি করেছে ওয়ালটন। ঈদ উপলক্ষে ওয়ালটন বাজারে ছেড়েছে ১৯, ২০, ২৪, ২৮ ও ৩২ ইঞ্চির আকর্ষণীয় ডিজাইনের মোট ৩৬টি নতুন মডেলের এলইডি টিভি। এর মধ্যে ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে ২০ ইঞ্চির এলইডি টিভি। এটির দুই পাশে শক্তিশালী সাউন্ড বক্স থাকায় এর নাম দেয়া হয়েছে ‘বুম বক্স’।

ক্রেতারা বলছেন, জোরালো শব্দ এবং ঝকঝকে ছবির কারণে নামটি যথার্থই স্বার্থক। এর বাইরে নতুন এসেছে ১৯, ২৪, ২৮ ও ৩২ ইঞ্চির সিলভার ভার্সনের এলইডি টিভি। বাজারে আরো রয়েছে ৪০, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি টিভি। মোট ৮৫টি মডেলের মধ্যে ২৭টি রয়েছে কালার লাইন বা সিআরটি।

ওয়ালটনের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার জানান, গত কয়েক মাসে সারা দেশে এলইডি টিভির বিক্রি বেড়েছে উল্লেখযোগ্য হারে।

মূলত চোখের জন্য স্বস্তিদায়ক, ঝকঝকে ছবি, রুচিসম্মত ডিজাইন, সাশ্রয়ী মূল্য এবং বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ায় সম্প্রতি এলইডি টিভির প্রতি ক্রেতাদের আকর্ষণ বেড়েছে। দেশীয় ব্র্যান্ডের আন্তর্জাতিক মানসম্পন্ন এলইডি টিভি বাজারে আসায় সিআরটি (ক্যাথোড রে টিউব) টিভির চেয়ে এলইডি (লাইট এমিটিং ডায়ড) টিভির বিক্রি ও চাহিদা বেড়েছে অনেক। ওয়ালটন এই চাহিদার সিংহভাগ নিজেদের করে নিয়েছে।

ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ১০, ২০১৬ (বিডিলাইভ২৪) // এই লেখাটি ২৭২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন