সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

জঙ্গি দমনে আমাদের বিদেশি সাহায্যের দরকার নেই: নৌ-পরিবহনমন্ত্রী

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৬

1679321268_1473939281.jpg
মাদারীপুর প্রতিনিধি :
নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, জঙ্গি মোকাবেলায় বিদেশি কারো সহায়তা আমাদের চাইতে হয় না, আমারা নিজেরাই জঙ্গিদের মোকাবেলা করতে পারি। আজ বুধবার বিকালে মাদারীপুরের খাগদী-চরমুগরিয়া-শ্রীনদী হাট জিসি সড়কে কমার নদীর উপরে ৯৯.০০ মিটার দীর্ঘ বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান সেতুর ভিত্তি স্থাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নৌ-মন্ত্রী এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, পুলিশ-র‌্যাবসহ আমাদের সরকারের যত আইন-শৃঙ্খলা বাহিনী আছে তাদের সব দিকে নজরদারী আছে বলেই এখন নতুন করে জঙ্গিরা কোন জঙ্গি হামলা করছে না। যেখানেই হামলার পরিকল্পনা করা হচ্ছে সেখানেই তাদের প্রতিহত করা হচ্ছে। আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী যে অতি তৎপর ও সুদক্ষ হিসেবে গড়ে উঠেছে তার প্রমান সাম্প্রতিক এ সকল জঙ্গীদের পতন ও ধ্বংস।

সেতুর ভিত্তি স্থাপন শেষে চরমুগরিয়া মহাবিদ্যালয়ে এক সুধী সভার আয়োজন করা হয়। সেখানে জেলার এলজিইডির নির্বাহী প্রকৌশলী মলয় কুমর চক্রবর্তী সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহনমন্ত্রী জনাব শাজাহান খান। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন, এলজিইডির তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ.কে.এম সাহাদাত হোসেন, জেলা প্রশাসক কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার সরোয়ার হোসেন, জেলা পরিষদের প্রশাসক মিয়াজউদ্দিন খানসহ আরো অনেকে।

ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৬ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ৯৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন