সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

যুক্তরাষ্ট্রে দুর্ঘটনার শিকার কঙ্গনা

শনিবার, অক্টোবর ১৫, ২০১৬

1838601354_1476528511.jpg
বিডিলাইভ ডেস্ক :
মার্কিন যুক্তরাষ্ট্রে হ্যানসাল মেহতা পরিচালিত সিমরান সিনেমার শুটিং করছেন কঙ্গনা রাণৌত। সেখানে শুটিং থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন কঙ্গনা রাণৌতসহ সিনেমার টিম। গত ১২ অক্টোবর, গর্জিয়ার বাইরে একটি শুটিং লোকেশন থেকে আটলান্টায় হোটেলে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। তবে কঙ্গনা গুরুতর আহত হননি বলে জানা গেছে।

দুর্ঘটনার বর্ণনা দিয়ে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একজন ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, একজন স্থানীয় চালক গাড়িটি চালাচ্ছিলেন। হঠাৎ করে তিনি কাশি শুরু করেন এবং পরে অজ্ঞান হয়ে যান। তখনও গাড়িটি চলছিল। চালকের পাশেই বসেছিলেন কঙ্গনার দেহরক্ষী। তিনি গাড়ির স্টেয়ারিং ধরে নিয়ন্ত্রণের চেষ্টা করছিলেন। কিন্তু তিনি তা করতে ব্যর্থ হন। পরে গাড়িটি রাস্তার পাশে লোহার রেলিংয়ে গিয়ে ধাক্কা লাগে।

আরো জানা যায়, একপর্যায়ে সবাই খুব ভয় পেয়ে যায়। সৌভাগ্যবশত কেউ গুরুতর আঘাত পাননি। কঙ্গনার কনুইয়ে কিছুটা আচর লেগেছে এবং তার কপাল থেকে কিছুটা রক্ত বেরিয়েছে। পাশাপাশি কঙ্গনার টিমের সদস্যরাও কিছুটা আঘাত পেয়েছেন।

দুর্ঘটনার পর স্থানীয় পুলিশ সেখানে পৌঁছান এবং কেউ আঘাত পেয়েছেন কিনা তা পরীক্ষার জন্য পরিচালক কঙ্গনাসহ সবাইকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে দুর্ঘটনার পর কঙ্গনা কোনো ছুটি নেননি বলে জানা গেছে। পরদিনই তিনি শুটিংয়ে অংশ নেন। এ প্রসঙ্গে সিনেমার প্রযোজক ভারতীয় সংবাদমাধ্যমটিকে বলেন, তারা অল্পের জন্য বেঁচে গেছেন। অলৌকিক ব্যাপার তারা বড় কোনো আঘাতের মুখে পড়েননি। কঙ্গনা খুবই সাহসী নারী। তিনি কোনো বিশ্রাম না নিয়ে আবার শুটিং শুরু করেছেন।

ঢাকা, শনিবার, অক্টোবর ১৫, ২০১৬ (বিডিলাইভ২৪) // এই লেখাটি ১১৬০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন