সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

রানভির-দিপিকার মাঝে ঝামেলার কারণ শাহিদ?

মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬

685103370_1477336637.jpg
বিনোদন ডেস্ক :
গুঞ্জন শোনা যাচ্ছে যে রানভির সিং আর দিপিকা পাড়ুকোনের সম্পর্কে বেশ টানাপোড়ন চলছে। ভারতীয় গণমাধ্যমের সংবাদ- টানাপোড়নের কারণ নাকি শাহিদ কাপুর! সঞ্জয় লিলা বানসালি’র ‘পদ্মাবতি’তে শাহিদ কাপুরের উপস্থিতি নিয়ে দিপিকার অতি আগ্রহই নাকি এই জুটির সম্পর্ক অবনতিতে প্রভাব ফেলেছে।

বলিউড পাড়ায় গুজব ছড়িয়েছে যে, দিপিকা পাড়ুকোনের ইচ্ছা সিনেমার প্রথম প্রচারনায় যেন তার সাথে শুধু শাহিদকেই রাখা হয়। তার উপর রানভিরের কাঁটা গায়ে নুনের ছিটা দেয়ার মতো খবর হলো এ ছবিতে দিপিকা’র সাথে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে শাহিদকে।

রানভির-দিপিকা জুটির ফাটলে নতুন মাত্রা যোগ করেছে শাহিদ আর দিপিকার মধ্যকার টুইটার বার্তা আদান-প্রদান। হলিউডের ‘ত্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেইজ’-এর ট্রেইলারে দিপিকার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেন শাহিদ যার জবাবে চুমু’র ইমোজি দিয়ে শাহিদকে ধন্যবাদ জানান দীপিকা।

‘পদ্মাবতি’তে শাহিদ কাপুরের অভিনয়ের ঘটনা পাল্টে দিয়েছে অনেক কিছুই। সিনেমার স্ক্রিপ্ট থেকে শুরু করে অন্যান্য তারকাদের ভুমিকাও।

সিনিয়র হওয়ার সুবাদে শাহিদ কাপুরের জন্য পরিবর্তন আনা হয়েছে সিনেমার গল্পে। যাতে সিনেমায় তার চরিত্রের যথেষ্ট গুরুত্ব থাকে। অন্যদিকে রানভিরের শক্তিশালি ‘অ্যান্টি-হিরো’ চরিত্রটিকে নাকি বানিয়ে দেয়া হয়েছে গড়পড়তা ভিলেনের চরিত্রে।

সব মিলিয়ে দিপিকার উপর যে নাখোশ হবেন রানভির তা সহজেই অনুমান করা যায়। তবে দুই তারকার মধ্যকার এই ঝগড়া সিনেমাটির মুক্তির তারিখের উপর প্রভাব না ফেললেই খুশি ‘পদ্মাবতি’ সিনেমার মানুষজন।

ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ৩৭৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন