সর্বশেষ
রবিবার ১০ই ভাদ্র ১৪২৬ | ২৫ আগস্ট ২০১৯

১৭ দিন পর খুলে দেয়া হলো সিটিসেল

রবিবার, নভেম্বর ৬, ২০১৬

1712676702_1478442333.jpg
বিডিলাইভ ডেস্ক :
বকেয়া টাকা পরিশোধ না করার অভিযোগে বন্ধ হয়ে যাওয়া সিটিসেলের তরঙ্গ খুলে দিয়েছে বিটিআরসি। রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় সিটিসেলের তরঙ্গ খুলে দেওয়া হয় বলে জানিয়েছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থার (বিটিআরসি) সচিব সরোয়ার আলম।

এর আগে সন্ধ্যা ৬টার পরে বিটিআরসির পরিচালক ইয়াকুব আলী ভূইয়ার নেতৃত্বে চার সদস‌্যের একটি প্রতিনিধিদল মহাখালী সিটিসেলের প্রধান কার্যালয়ে যায়।

বকেয়া টাকা শোধ না করায় গত ২০ অক্টোবর সিটিসেলের তরঙ্গ স্থগিত করা হয়। এরপর সিটিসেল কার্যক্রমে ফেরার আবেদন নিয়ে আপিল বিভাগে গেলে গত বৃহস্পতিবার তাদের তরঙ্গ খুলে দেওয়ার নির্দেশ আসে সর্বোচ্চ আদালত থেকে।

আপিল বিভাগের আদেশে বলা হয়, আগামী ১৯ নভেম্বরের মধ্যে সিটিসেল বকেয়ার ১০০ কোটি টাকা পরিশোধ না করলে আবারও তরঙ্গ বন্ধ করে দিতে পারবে বিটিআরসি।

কিন্তু এরপর দুই দিন পেরিয়ে গেলেও তরঙ্গ ফিরে না পেয়ে ফের আদালতে যায় সিটিসেল। তাদের আবেদনের শুনানি করে প্রধান বিচারপতি এসকে সিনহার নেতৃত্বে আপিল বিভাগের চার বিচারকের বেঞ্চ এ বিষয়ে বিটিআরসির ব্যাখা জানতে চায়।

পরে বিটিআরসির পক্ষ থেকে আদালতকে জানানো হয়, সিটিসেলের তরঙ্গ খুলে দেওয়ার প্রক্রিয়া ইতোমধ‌্যে শুরু হয়েছে এবং এ বিষয়ে বিকালে মিটিং ডাকা হয়েছে।  


ঢাকা, রবিবার, নভেম্বর ৬, ২০১৬ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ১১৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন