সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

মেয়েদের ফ্যাশনে চেক প্রিন্ট

সোমবার, নভেম্বর ৭, ২০১৬

1574669341_1478492100.png
বিডিলাইভ রিপোর্ট :
এখন চেক প্রিন্ট ট্রেন্ডে ইন। আর ফ্যাশন প্রিয় মানুষগুলো সব সময়ই চান নতুন কিছু। চেকারস প্যান্ট, স্কার্ট থেকে শুরু করে শার্ট, টপে বাজার ছেয়ে আছে। শখ করে আপনিও হয়ত কিনে নিয়েছেন কয়েকটা। তবে আপনার সঙ্গে তা মানাচ্ছে কি না তা দেখে নিতে হবে। তা না হলে পুরো সাজগোজই মাটি। চলুন জেনে নেয়া যাক কোন চেকের সঙ্গে কী পড়লে আপনাকে মানাবে।

১. চেক প্রিন্ট স্কার্ট ও টি শার্ট:
চেক প্রিন্টের স্কার্টের সঙ্গে এক রঙের ঢিলে টি শার্টেও আপনাকে স্মার্ট লাগবে। টি শার্টি স্কার্টে ইন করে পরুন। একটু কেয়ার ফ্রি সাজ মানাবে এই ড্রেসের সঙ্গে।

২. চেক টপ ও এক রঙের স্কার্ট:
চেক প্রিন্টের ছোট টপের সঙ্গে এক রঙের সর্ট স্কার্টে আপনার বয়স কমে যেতে পারে। আপনাকে লাগবে ইয়ং এবং মিষ্টি।

৩. চেক শার্ট ও প্যান্ট:
চেক শার্টের সঙ্গে এক রঙের প্যান্টও একইরকম স্মার্ট লাগবে আপনাকে। এতে এক রঙের প্যান্ট হাইলাইট করবে আপনার চেক শার্টকে। এই পোশাক অফিসেও বেশ মানাবে আপনাকে।

৪. চেক স্কার্ট ও সাদা শার্ট:
উজ্জ্বল চেক পেনসিল স্কার্টকে আরও প্রমিনেন্ট করবে সাদা ক্যাজুয়াল শার্ট। শার্টকে স্কার্টে ইন করে পরলে বেশ মানাবে আপনাকে।

৫. চেক প্রিন্ট ড্রেস:
চেক প্রিন্টের মধ্যে ড্রেসও বেড়িয়েছে নানা রকম। একটা কিনে রাখতেই পারেন আপনি। বন্ধুদের সঙ্গে হ্যাঙ্গ আউট বা ডেটিং এ যেতে পরতেই পারেন এই ড্রেসটি।

৬. চেক প্যান্ট ও শার্ট:
প্যান্ট শার্ট কম্বিনেশন সবসময়ই চলে। এখন ফরমাল প্যান্ট থেকে জেগিং সবতেই চেক প্রিন্ট পাওয়া যায়। এর সঙ্গে একটি এক রঙের শার্ট অথবা টি শার্ট পরে নিন। তাতে হাইলাইট হবে আপনার প্যান্টটি।

৭. চেক স্কার্ট ও ক্রপ টপ:
চেক স্কার্টের সঙ্গে স্কিনি ক্রপ টপও এখন ট্রেন্ডি। এতেও বেশ বোল্ড লুক আসে। বিশেষত রাতের ককটেল পার্টির জন্য পারফেক্ট ড্রেস বলা যায় এই কম্বিনেশনকে।

ঢাকা, সোমবার, নভেম্বর ৭, ২০১৬ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১২৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন