সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

দু'দিন পর মিললো অভিনেতা রাঘবের মৃতদেহ

বৃহস্পতিবার, নভেম্বর ১০, ২০১৬

1364191396_1478762910.jpg
বিনোদন ডেস্ক :
ভারতের কন্নড় সিনেমার দুই অভিনেতার মধ্যে রাঘব উদয়ের লাশ উদ্ধার করা হয়েছে। শুটিং করতে গিয়ে তারা নিখোঁজ হয়। নিখোঁজের দু'দিন পর বুধবার তার লাশ উদ্ধার হয়।

ব্যাঙ্গালুরু ওয়াটার সাপ্লাই অ্যান্ড সোয়ারেজ বোর্ডের থিপ্পাগোনদানাহালি রিজার্ভে যেখানে তারা শুটিং করছিলেন তার কাছেই লাশটি পাওয়া যায়।  তবে অন্য অভিনেতা অনিল কুমারের লাশ এখনো মেলেনি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এর আগে গত সোমবার (৭ নভেম্বর) থিপ্পাগোনদানাহালি রিজার্ভে নাগ শেখর পরিচালিত মাস্তিগুডি সিনেমার ক্লাইম্যাক্স ও অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় অভিনেতা অনিল কুমার (৩০) ও রাঘব উদয় (৩২) পানিতে ডুবে যান।

এ সিনেমার অ্যাকশন দৃশ্যে হেলিকপ্টার থেকে লেকের মধ্যে লাফিয়ে পড়ার শুটিং চলছিল। সিনেমার নায়ক বিজয় ও খলনায়কের চরিত্রে অভিনয় করছিলেন এই দুই অভিনেতা। হেলিকপ্টার থেকে লাফিয়ে পড়েন তারা তিনজন। এ সময় বিজয় সাঁতরে উঠে এলেও বাকি দুই অভিনেতা তীরে ফিরতে ব্যর্থ হন। তারপর ইউনিটের লোকজন পানিতে ঝাঁপিয়ে পড়ে তাদের উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু কোথাও তাদের হদিস পাওয়া যায় না।

জানা গেছে, শুটিংয়ের সময় প্রয়োজনীয় নিরাপত্তা গ্রহণ করেননি তারা। তাদের দুজনের কেউই সাঁতার জানতেন না। এমনকি তাদের উদ্ধার করার জন্য যে ইঞ্জিনচালিত নৌকা সেখানে পৌঁছানোর কথা ছিল সেটিও ছিল নষ্ট।

এদিকে এ বিষয়ে সিনেমাটির প্রযোজক সুন্দর, পরিচালক নাগা শেখর এবং স্টান্ট ডিরেকটর রবি ভার্মার বিরুদ্ধে মঙ্গলবার হত্যা মামলা দায়ের করা হয়েছে। ব্যাঙ্গালুরু ওয়াটার সাপ্লাই অ্যান্ড সোয়ারেজ বোর্ডের থিপ্পাগোনদানাহালি রিজার্ভের পরিচালক বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। তাদের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড ১৮৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে। দোষী সাব্যস্ত হলে আসামিদের ১০ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে।

ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ১০, ২০১৬ (বিডিলাইভ২৪) // এই লেখাটি ৮৫৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন