সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

তিন দিনব্যাপী ডব্লিউপিপিবি ব্রাইডাল ফেস্টিভ্যাল ২০১৬ শুরু

বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০১৬

1081196475_1479398169.jpg
বিডিলাইভ রিপোর্ট :
ডব্লিউপিপিবি (ওয়েডিং এন্ড পোর্ট্রেট ফটোগ্রাফার্স অব বাংলাদেশ)-এর আয়োজনে দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে ‘ব্রাইডাল ফেস্টিভ্যাল-২০১৬’। নগরীর শ্যুটিং ক্লাবে ১৭, ১৮ ও ১৯ নভেম্বর তিন দিনব্যাপী চলবে এই ফেস্টিভ্যাল। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে ব্রাইডাল ফেস্টিভ্যালের উদ্বোধন করেন ক্রিকেটার আশরাফুল, অতিথি হিসেবে সাবিলা নূর, সুমন পাটোয়ারী ও কণ্ঠশিল্পী মেহেরীন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ডব্লিউপিপিবি’র প্রেসিডেন্ট প্রীতরেজা, সেক্রেটারি জেনারেল সজিব পাল, অরা বিউটি লাউঞ্জের ব্যবস্থাপনা পরিচালক মাহদীন তারিক, বিউটি এক্সপার্ট নিশাত আদনান তারিক, পেপার ওয়ার্ল্ডের চেয়ারম্যান খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন ।

তিন দিনব্যাপী এই ফেস্টিভ্যালে প্রতিটি প্রতিষ্ঠান বিয়ের এই সিজন উপলক্ষ্যে বিভিন্ন অফার নিয়ে উপস্থিত থাকবে। উৎসবে যোগ দিচ্ছে দেশের প্রতিষ্ঠিত ওয়েডিং প্লানার, মেকআপ আর্টিস্ট, ফটোগ্রাফার, সিনেমাটোগ্রাফার  থেকে শুরু করে ক্যাটারার ও অন্যান্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো। প্রতিটি স্টলে থাকছে বিয়ের আয়োজন সম্পর্কিত ওয়ান-টু-ওয়ান পরামর্শের সুযোগ। উৎসবের ফেসবুক ইভেন্ট পেজে সেলফি তুলে পোষ্ট দিয়ে বিজয়ী দম্পতি পাবেন ব্যাংকক যাওয়া আসার, আগত দর্শকদের নিয়ে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে, পুরস্কার থাকছে হানিমুন প্যাকেজ কক্সবাজারে তিন দিন-রাত যাওয়া-আসা, থাকা-খাওয়া, শুক্রবার অরা বিউটি লাউঞ্জের সৌজন্যে ফ্রি মেহেদি দেয়ার সুযোগ, মেলায় ফ্রি ছবি তোলার সুযোগ, ফটোগ্রাফী, ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট, ফ্যাশন নিয়ে এক্সপার্টদের সাথে আলোচনার সুযোগ, শুক্র ও শনিবার সন্ধ্যায় থাকছে দেশের জনপ্রিয় মডেলদের নিয়ে ফ্যাশন শো।

ফেস্টিভ্যালে উল্ল্যেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে থাকছে ওয়েডিং ডায়েরি, অরা বিউটি লাউঞ্জ, ওয়েডিং মোমেন্ট, পেপার ওয়ার্ল্ড লিমিটেড, ড্রিম ওয়েভার, ওয়েডিং স্টোরি, ডক্টরস বেক, রেড বিউটি পার্লার, সাজ, ব্রাইডাল ক্যানভাস, দোসা এক্সপ্রেস, ফখরুদ্দিন, রয়েল ওয়েডিং, ছুটিডটকম, ফ্লোরিস্তা, এসকে ইভেন্টস, এক্সিলেন্ট পার্লার, পুষ্পভ্যালী, অরেঞ্জ ট্রাভেল, পালকী ঘর, কাশফেরী মিঠা পানসহ আরও ৫৬টি প্রতিষ্ঠান।

ডব্লিউপিপিবি’র প্রেডিডেন্ট প্রীত রেজা বলেন, ‘দ্বিতীয় বারের মতো এই আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। সামনে যারা বিয়ে করতে যাচ্ছেন ট্রাফিকের এই শহরে ভিন্ন ভিন্ন জায়গায়, নানা ধরনের সার্ভিসের জন্য ছোটছুটি না করে চলে আসুন মেলায়। এক ছাদের নিচেই সব সমাধান থাকছে।’

অরা বিউটি লাউঞ্জের ব্যবস্থাপনা পরিচালক মাহদীন তারেক বলেন, ‘মেলার ফ্যাশন শো নিয়ে আমরা ভীষন এক্সাইটেড। অরা বিউটি লাউঞ্জের মেকআপ এই ফ্যাশন শো ভিন্ন মাত্রা নিয়ে হাজির হবে। আমাদের ষ্টলে ফ্রি মেহেদি দেয়া যাবে।’

ব্রাইডাল ফেষ্টিভালটির প্রধান পৃষ্টপোষক অরা বিউটি লাউঞ্জ এবং সহযোগিতায় থাকছে পেপার ওয়ার্ল্ড লিমিটেড। ফেস্টিভ্যাল প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০১৬ (বিডিলাইভ২৪) // ম র এই লেখাটি ১৭৩০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন