সর্বশেষ
সোমবার ৩রা পৌষ ১৪২৫ | ১৭ ডিসেম্বর ২০১৮

ফ্যাশন হাউস 'রঙ' এবার নিয়ে এলো 'রঙ জুনিয়র'

শনিবার, নভেম্বর ১৯, ২০১৬

477268459_1479557052.jpg
বিডিলাইভ রিপোর্ট :
জনপ্রিয় ফ্যাশন হাউস 'রঙ' দেশে এবার শিশুদের জন্য নিয়ে আসতে যাচ্ছে শিশুতোষ ফ্যাশন লাইন 'রঙ জুনিয়র'। ছোটদের পোশাকের বিশেষত্ব মেনেই তৈরি করা হয়েছে 'রঙ জুনিয়র'র সংগ্রহ।

'রঙ' আগামী ২৩ নভেম্বর তাদের এই নতুন কো-ব্র্যান্ড 'রঙ জুনিয়র'র যাত্রা আরম্ভ করতে যাচ্ছে। পোশাক এবং স্টাইলের ক্ষেত্রে সব সময় শিশুরা বঞ্চিত হয়, আর এই কথা মাথায় রেখেই যাত্রা শুরু করতে যাচ্ছে রঙ জুনিয়র।

জানা গেছে, রঙ বাংলাদেশের শোরুমগুলোতে 'রঙ জুনিয়র'র জন্য আলাদা একটি কর্নার থাকবে। যেখানে সব বয়সের শিশুদের জন্য থাকবে তাদের পছন্দমতো পোশাক। রঙ জুনিয়রের সম্ভারে মেয়ে শিশুদের জন্য রয়েছে ফ্রক, থ্রি-পিস,শাড়ি, সিঙ্গল কামিজ, স্কার্ট, টপস, কেপ, ও ধুতি-কুর্তি। আর শার্ট, টি-শার্ট, ধুতি ও পাঞ্জাবি আছে ছেলেদের জন্য। ৪ বছর থেকে ১২ বছরের শিশুদের জন্য রঙ জুনিয়র পোশাকে নিয়ে আসবে এক ভিন্নতা। প্রাত্যহিক আর উৎসব পোশাকের ঋদ্ধ আয়োজনে রঙ জুনিয়র রাঙাবে দেশের শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন।
 
এছাড়া কেনাকাটাকে সহজ, সুলভ আর নির্ঝঞ্ঝাট করতে রঙ বাংলাদেশ পৌঁছে যাচ্ছে একেবারে আপনাদের দোরগোড়ায়। এজন্য রয়েছে অনলাইনে কেনা আর ক্যাশ অন ডেলিভারির সুবিধা। এছাড়া আছে রঙ বাংলাদেশের গিফট ভাউচার। উপহার দিতে পারেন প্রিয়জনকে যেকোন উৎসব। তাতে করে আপনার প্রিয়জন পছন্দমতো সামগ্রী কিনে নিতে পারেন ওই গিফট ভাউচার দিয়ে রঙ বাংলাদেশের যেকোন আউটলেট থেকে।

ঢাকা, শনিবার, নভেম্বর ১৯, ২০১৬ (বিডিলাইভ২৪) // এই লেখাটি ৭২৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন