সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

সংসার ভাঙার বিষয়ে যা বললেন সারিকা

রবিবার, ডিসেম্বর ৪, ২০১৬

388685213_1480843497.jpg
বিডিলাইভ ডেস্ক :
জনপ্রিয় মডেল অভিনেত্রী সারিকার দাম্পত্য জীবনে ফাটল ধরেছে বলে গুজব রটেছে। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ আলোচনা চলছে। বেশকিছু অনলাইনে এ নিয়ে সংবাদও পরিবেশন করেছে।
 
সংসার ভাঙনের বিষয় নিয়ে বিস্তারিত জানিয়েছেন সারিকা-
 
প্রশ্ন: আপনার সংসার ভাঙনের গুজব রটেছে। এর সত্যতা কতটুকু?
 
সারিকা: বিষয়টি একান্তই আমার ব্যক্তিগত। তাই নিজের সংসার ভাঙার বিষয় নিয়ে আপাতত কিছুই বলতে চাই না। যখন জানানোর প্রয়োজন হবে তখন অবশ্যই সবাইকে জানাব।
 
প্রশ্ন: কিন্তু আপনার চুপ থাকার কারণে গুঞ্জনের ডালপালা মেলছে। অনেকে বিশ্বাস করতে শুরুও করেছেন...
 
সারিকা: বিশ্বাস করলে কী করব? সময়ই সবকিছু বলে দেবে। আমি এখন কাজ নিয়েই ভাবতে চাই। গুঞ্জনে কান দিতে চাই না।
 
প্রশ্ন: দীর্ঘ বিরতির পর আবার নাটকে ফিরলেন। বিরতি কেন ছিল?
 
সারিকা: নিজের সংসার আর সন্তানের জন্যই এতদিন অভিনয়ে অনুপস্থিত ছিলাম। সংসারে সময় দিয়ে অভিনয় করার সময়-সুযোগ করতে পারিনি। এ ছাড়া পরিবারের লোকও চাইছিল না আর অভিনয় করি। তাই বিরতি ছিল।
 
প্রশ্ন: তবে কী সংসারকে বিদায় জানিয়েই অভিনয়ে ফিরেছেন?
 
সারিকা: দেখুন আমি শোবিজ অঙ্গনের লোক। মডেলিং দিয়ে এ অঙ্গনে যাত্রা শুরু করলেও পরে অভিনেত্রী হিসেবেই ক্যারিয়ার গড়েছি। এটি আমার ভালোবাসার জায়গা। তাই ভালোবাসার টানেই অভিনয়ে ফিরেছি। এখানে পরিবারের চাওয়া না চাওয়া এবং সংসার ভাঙার অজুহাত কেন আসবে?
 
প্রশ্ন: যখন আপনার ক্যারিয়ার সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছিল তখনই আপনি বিয়ে করে সংসারি হয়ে গেলেন। দর্শকরা এখন আপনাকে আগের মতো গ্রহণ করবেন?
 
সারিকা: শোবিজ অঙ্গনকে আমি ভালোবাসি। আর আমাদের ভালোবাসেন দর্শকরা। তারা ভালো না বাসলে এখানে আমরা টিকে থাকতে পারব না। অভিনয়ে দীর্ঘদিন পর ফিরেও দর্শকদের যথেষ্ট ভালোবাসা পাচ্ছি। আশা করছি আগের মতোই তাদের পাশে পাব।
 
প্রশ্ন: বর্তমানে কাজের ব্যস্ততার খবর কী?
 
সারিকা: নাটকের শুটিং নিয়েই ব্যস্ততা যাচ্ছে। বিজ্ঞাপনের কাজ করেছি। বেশ কয়েকটি খণ্ড নাটকের জন্য সিডিউল দিয়েছি। সেগুলোতেও অভিনয় শুরু করব।
 
প্রশ্ন: সিনেমায় আসছেন কবে?
 
সারিকা: সিনেমায় অভিনয়ে আগ্রহ তো আগে থেকেও ছিল। এখনও আছে। পছন্দমতো গল্প ও পরিচালক হলে চলচ্চিত্রে অভিনয় করব। বিষয়টি নিয়ে অপেক্ষায় আছি। দেখা যাক কী হয়।

সূত্র: যুগান্তর

ঢাকা, রবিবার, ডিসেম্বর ৪, ২০১৬ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৩২২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন