সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

আর্থিক অবস্থা খারাপ থাকায় খেলবেন না ফেদেরার-সেরেনা

বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০১৬

1183868191_1481196131.jpg
বিডিলাইভ ডেস্ক :
৫শ ও ১’হাজার রুপির নোট বাতিল হয়ে যাওয়ার কারণে আর্থিক অবস্থায় মন্দ থাকায় ভারতে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক প্রিমিয়ার টেনিস লিগে (আইপিটিএল) খেলবেন না বিশ্ব টেনিসের মহা দুই তারকা সুইজারল্যান্ডের রজার ফেদেরার ও যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করেন ভারতের টেনিস তারকা ও আইপিটিএলের প্রধান মহেশ ভূপতি।

আসন্ন টুর্নামেন্টে মোট চারটি দল অংশ নিবে। এরমধ্যে ভারতের দল ইন্ডিয়ান এসেসের হয়ে হায়দ্রাবাদে খেলার কথা ছিলো ফেদেরার। আর সেরেনার খেলার কথা ছিলো সিঙ্গাপুরের দল সিঙ্গাপুর স্ল্যামার্সে। কিন্তু বর্তমানে ভারতে অর্থনৈতিক মন্দা চলায় খেলবেন না ফেদেরার ও সেরেনা।

বিশ্ব টেনিসের এই দুই তারকা খেলোয়াড়ের সামনে বর্তমান পরিস্থিতির কথা তুলে ধরেছেন টুর্নামেন্টের প্রধান ভূপাতি। তিনি বলেন, ‘ভারতের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতি ভাল নয়। তাই ফেদেরার ও সেরেনাকে ভারতের পরিস্থিতির কথা জানানো হয়েছে। তারা বিষয়টি ভালোভাবেই বুঝতে পেরেছেন। তাই তাদের মতো করেই তারা সিদ্বান্ত নিয়েছেন। গেল দুই মৌসুমে তারা আইপিটিএলকে দারুণভাবে সমর্থন দিয়েছিল এবং আশা করছি ভবিষ্যতেও দেবে।’

হায়দ্রাবাদে আগামীকাল থেকে এই লীগ শুরু হবে। তবে এবার ফেদেরার-সেরেনার মত বড় তারকাদের ছাড়াই শুরু করতে হবে আয়োজক কমিটিকে। তারপরও তারকা বলতে এবারের আসরে আছেন র‌্যাঙ্কিং-এ পাঁচ নম্বরে থাকা জাপানের কেই নিশিকোরি ও দশ নম্বরে থাকা চেক প্রজাতন্ত্রের টমাস বার্ডিচ।

সূত্র: বাসস

ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০১৬ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি ৪৩৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন