সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

সজল-মোনালিসার 'আমি, তুমি ও সে'

বুধবার, এপ্রিল ৫, ২০১৭

1631563146_1491389993.jpg
বিডিলাইভ রিপোর্ট :
নাটকের পর এবার টেলিছবিতে দেখা যাবে সজল ও মোনালিসাকে। কয়েকমাস আগেই আমেরিকা থেকে দেশে এসেছিলেন মোনালিসা। এ সময়টাতেই কাজ করেছেন বেশ কয়েকটি নাটক ও টেলিছবিতে। সেসময়ই অভিনেতা সজলের বিপরীতে 'আমি, তুমি ও সে' শিরোনামের একটি টেলিছবিতে কাজ করেন তিনি।

নাটকের গল্পে দেখা যাবে নাসিরের স্কুল জীবনের বন্ধু সুমির মাধ্যমে বিজলীর পরিচয় হয়। একদিন সুমি এসে নাসিরকে পরিচয় করিয়ে দেয় বিজলীর সঙ্গে। সে সময় ওর জন্য একটা মাইগ্রেশন ফরম এনে দেয়। ও মাইগ্রেশন করবে। ব্যস, এইটুকু পরিচয়। কয়েকদিন গেল এভাবে।

লাইব্রেরিতে আর ক্যান্টিনে নাসির অন্য বন্ধুদের নিয়ে আড্ডা দিত। ধীরে ধীরে বিজলীও তাদের আড্ডায় নিয়মিত আসতে শুরু করে। নিজেদের মোবাইল নম্বরও আদান প্রদান হয়। এক রাতে অনেক সাহস নিয়ে নাসির ফোন দিলো।

বিজলী ফোন ধরলো। নাসির কথা না বলে কেটে দিল। এরপর নাসির আবারও ফোন দিল। কথা চললো সারা রাত। এভাবেই নিয়মিত তাদের কথা চলতে থাকল। চলতে চলতে কখন যেন দুজন দুজনকে মন দিয়ে ফেলেছে তারা নিজেরাও জানে না। এভাবেই এগোতে থাকে নাটকের গল্প।

এতে নাসিরের ভূমিকায় অভিনয় করেছেন সজল আর বিজলী চরিত্রে মোনালিসা। নাটকটি লিখেছেন মীর সামী ও পরিচালনায় নাহিদ বাবু। এতে সজল মোনালিসা ছাড়া আরও অভিনয় করেছেন নীপা খান, শান্ত, নাজমুল নয়ন, রাজেসসহ আরো অনেকে। মাছরাঙা টিভিতে আগামীকাল ৬ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় প্রচার হবে টেলিছবিটি।

ঢাকা, বুধবার, এপ্রিল ৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১২২৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন