সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

পরাজয়ের ভীতি থেকেই বিএনপির ভারত বিরোধিতা: সেতুমন্ত্রী

সোমবার, এপ্রিল ১০, ২০১৭

135348030_1491846314.jpg
বিডিলাইভ ডেস্ক :
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নিবার্চনে জনগণের ভোটে হেরে যাবার ভয় থেকেই বিএনপি ভারত বিরোধিতার পুরনো ভাঙ্গা রেকর্ড বাজাচ্ছে।

ভারতের সাথে বন্ধুত্ব রেখেই সমস্যার সমাধান করতে হবে উল্লেখ করে তিনি বলেন, ভারতের সাথে বৈরিতা রেখে বাংলাদেশের ৭৫ পরবর্তী কোন সরকার সে দেশের কাছ থেকে কোন কিছুই আদায় করতে পারেনি।

ভারত বিরোধিতার রাজনীতি দেশের অনেক ক্ষতি করেছে এবং সেটার মাসুল এখন আমাদেরকে দিতে হচ্ছে উল্লেখ করে কাদের আরো বলেন, ‘আমরা সম্পর্ক ভালো রেখেই আমাদের ন্যায্য পাওনা আদায় করতে চাই। ভারত আমাদের ক্ষমতায় বসাবে না বাংলাদেশের জনগন চাইলেই আওয়ামী লীগ বার বার ক্ষমতায় আসবে।’

ওবায়দুল কাদের আজ সোমবার দুপুরে জেলার সিরাজদিখান উপজেলার কুচিয়া মোরা এলাকায় বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনকালে এ কথা বলেন।

সেতুমন্ত্রী আরো বলেন, ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক স্বার্থ আদায়ের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান সফরের মধ্য দিয়ে ভারত-বাংলাদেশ সম্পর্ক বহুমাত্রিক উচ্চতা পেয়েছে। এ সম্পর্কের মাধ্যমে ভারত বাংলাদেশের অমিমাংসিত সমস্যাগুলোরও সমাধান হবে।

এ সময় মন্ত্রী ঢাকা-মাওয়া মহাসড়কের চলাচলরত যানবাহনের ফিটনেস এবং সার্টিফিকেট যাচাই বাছাই করেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৩ টি মামলা এবং ৩৬ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।


ঢাকা, সোমবার, এপ্রিল ১০, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ১০৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন