সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

ফুটবল প্রতিযোগিতায় জগন্নাথ ও রোকেয়া হল চ্যাম্পিয়ন

রবিবার, এপ্রিল ৩০, ২০১৭

2054409399_1493572686.jpg
ঢাবি প্রতিনিধি :
ঢাকা বিশ্ববিদ্যালয়(ঢাবি) আন্তঃহল ফুটবল প্রতিযোগিতায় (ছাত্রছাত্রী) ছাত্র বিভাগে জগন্নাথ হল এবং ছাত্রী বিভাগে রোকেয়া হল দলগত চ্যাম্পিয়ন হয়েছে। ছাত্র বিভাগে ফজলুল হক মুসলিম হল এবং ছাত্রী বিভাগে সুফিয়া কামাল হল দলগত রানার আপ হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা (ছাত্রছাত্রী)-এর সমাপণী অনুষ্ঠান গতকাল শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির সভাপতি ও জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. অসীম সরকার সভাপতিত্ব করেন। এসময় বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক ও শারীরিক শিক্ষা কেন্দ্রের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল ২০১৭ বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা (ছাত্রছাত্রী)-এর উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। এতে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (প্রশাসন) ও স্পোর্টস বোর্ডের সভাপতি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। ।

ঢাকা, রবিবার, এপ্রিল ৩০, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি ১৩১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন