সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

আমি রোমান্টিক ও সাহসী: টম ক্রুজ

রবিবার, জুন ৪, ২০১৭

837462714_1496576619.jpg
বিনোদন ডেস্ক :

আমি দুর্দান্ত রোমান্টিক এবং এই দিক দিয়ে আমি নিজেকে নিজে ১০০ তে ১০০ দিয়ে থাকি। কথাগুলো বলেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ।

৫৪ বছর বয়সী এই অভিনেতা বলেছেন, তিনি সাধারণ কিছু উপভোগ করেন এবং তার ভালবাসার সাথে যোগাযোগে তিনি ভয় পাননা।

ক্ষমতাধর এই তারকা আরো বলেছেন, ''আপনাদের ধারণা নেই! আপনারা জানেন- আমি ১০০ শতাংশ অথবা কিছুই না। আমি শুধু মাত্র অর্ধেকে আগ্রহী না।''

''আমি সম্পুর্ণ একজন রোমান্টিক মানুষ। পার্কের ভিতর দিয়ে হাটতে আমার ভাল লাগে। আমি সব ধরনে পোষাক পছন্দ করি। এবং ভ্রমণ করতে খুব ভালবাসি।''

প্রসঙ্গত, পিপল ম্যাগাজিন পত্রিকায় তিনি বিশ্বের সবচেয়ে সুন্দর ব্যক্তির মর্যাদা লাভ করেন। ১৯৯০, ১৯৯১ এবং ১৯৯৭ সালে তিনি ৫০ জন ব্যক্তির একজন হিসেবে নির্বাচিত হন। ১৯৯৫ সালে এম্পায়ার ম্যাগাজিন চলচ্চিত্রের ইতিহাসে ১০০ জন আবেদনময় পুরুষ তারকা হিসেবে স্থান দেয়। দু'বছর পর পত্রিকাটি সর্বকালের সেরা পাঁচ জনের তালিকায় অন্তর্ভুক্ত করে।

২০০২ এবং ২০০৩ সালে তিনি প্রিমিয়ার ম্যাগাজিন কর্তৃক বার্ষিক আকারে প্রকাশিত পাওয়ার হান্ড্রেড তালিকায় শীর্ষ ২০-এ স্থান পান। ২০০৬ সালে প্রিমিয়ার ম্যাগাজিনের পাওয়ার হান্ড্রেড তালিকায় ত্রয়োদশ স্থান দখল করেন তিনি। একই বছর ফোর্বস সাময়িকী তাকে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর চিত্রতারকার আসনে অভিষিক্ত করে।


ঢাকা, রবিবার, জুন ৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ২২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন