সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

একদলীয় নির্বাচন হতে দেয়া হবে না: কানাডা বিএনপি

বুধবার, জুন ৭, ২০১৭

559568950_1496772959.jpg
প্রবাসী ডেস্ক :
আধুনিক বাংলাদেশের স্থপতি, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের  শাহাদাৎ বার্ষিকীতে কানাডা বিএনপির নেতৃবৃন্দ বলেছেন বর্তমান সরকার বিএনপিকে বাইরে  রেখে আবার একদলীয় নির্বাচন করে ফের ক্ষমতা দখল করতে চায়। কিন্তু আবার জনগণ  তাদের সেই স্বপ্নপূরণ হতে দেবে না।

সোমবার কানাডার মন্ট্রিলে একটি রেস্তোরায় প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে বিএনপি নেতৃবৃন্দ একথা বলেন।

শাহাদাৎ বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ইফতার ও দোয়া  মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন কানাডা বিএনপির সাবেক সভাপতি ফয়সাল আহমদ চৌধুরী।

কানাডা বিএনপির নেতৃবৃন্দ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জিয়াউর রহমান দেশে এনে রাজনীতিতে পুনর্বাসন করেন। আওয়ামী লীগকে রাজনীতি করার সুযোগ করে দেন। জনগণই বিএনপির শক্তি। এই শক্তি প্রমান করার জন্যে নিরপেক্ষ নির্বাচন দিন।

এতে আরো বক্তব্য রাখেন কানাডা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি দেওয়ান এ বি এম রাজ্জাক  রাজু, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা জিয়াউল হক জিয়া, সাবেক সহসভাপতি  মারিফুর রহমান, বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়ালের সভাপতি কামাল চৌধুরী, কানাডা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নাছিম উদ্দিন, সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  আব্দুস সবুর, কুইবেক বিএনপির সাবেক সভাপতি শাহজাহান শামীম, কানাডা বিএনপির  কেন্দ্রীয় নেতা হেলাল উদ্দিন, মিজানুর রহমানসহ আরো অনেকে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কুইবেক বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ সোসাইটি অফ মন্ট্রিয়ালের সাধারণ সম্পাদক মুহিম আহমেদ।

দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে বিএনপির অসংখ্য নেতাকর্মী ও সমর্থক ছাড়াও  কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি, সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানে  আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করেও দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা সিদ্দিকুর রহমান।

ঢাকা, বুধবার, জুন ৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ১০১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন