সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

কাতারে বাংলাদেশিদের দুতাবাসের পরামর্শ গ্রহণের নির্দেশনা

বৃহস্পতিবার, জুন ৮, ২০১৭

1476119941_1496881982.jpg
বিডিলাইভ রিপোর্ট :
উপসাগরীয় দেশ কাতারে উদ্ভূত পরিস্থিতির পেক্ষাপটে এককভাবে কোন সিদ্ধান্ত না নিয়ে দোহায় বাংলাদেশ দূতাবাসের পরামর্শ গ্রহণ করার জন্য কাতারে প্রবাসী বাংলাদেশিদের প্রতি আহবান জানানো হয়েছে।

ইসলামিস্ট গ্রুপগুলোকে সহযোগিতা দিয়ে আঞ্চলিক অস্থিরতা সৃষ্টির অভিযোগে উপসাগরীয় দেশ কাতারের সঙ্গে আরব দেশগুলো সম্পর্ক ছিন্ন করার পর উদ্ভুত পরিস্থিতিতে এই পরামর্শ দেয়া হয়েছে।

দূতাবাস এক বিবৃতিতে জানায়, উদ্ভূত পরিস্থিতিতে ব্যক্তিগতভাবে কোন সিদ্ধান্ত না নিয়ে প্রয়োজনীয় নির্দেশনার জন্য কাতারের সকল বাংলাদেশীকে দূতাবাসের সঙ্গে পরামর্শ করতে অনুরোধ জানানো হয়েছে। দোহায় বাংলাদেশ দূতাবাসের সঙ্গে যোগাযোগের ফোন নম্বর হচ্ছে +৯৭৪৪৪৬৭১৯২৭।

বিবৃতিতে বলা হয়, দূতাবাস উদ্ভুত পরিস্থিতি সার্বক্ষণিক পর্যবেক্ষন করছে। পরিবর্তিত পরিস্থিতি যথাযথ বিশ্লেষণের এবং পর্যবেক্ষণের পরে দূতাবাস যথাযথ পরামর্শ দেবে। দূতাবাস জানায়, তারা পরিস্থিতির প্রতি ঘনিষ্ট নজর রাখছেন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে অব্যাহত যোগাযোগ বজায় রেখেছে।

বিবৃতিতে আরো বলা হয়, পরিস্থিতি কাতার সরকারের সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে এবং এ ব্যাপারে অহেতুক আতংকিত হওয়ার কারণ নেই বলে দূতাবাস মনে করে। কাতারে বর্তমানে ৩৮০০০০ বাংলাদেশি কর্মরত রয়েছে।

ঢাকা, বৃহস্পতিবার, জুন ৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন