সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

ঈদে ধারাবাহিক নাটকে তাদের ঠাণ্ডা লড়াই

বুধবার, জুন ১৪, ২০১৭

1906952252_1497435502.jpg
বিডিলাইভ রিপোর্ট :
ঈদ উৎসবের এখন অন্যতম চমক হয়ে উঠেছে বিভিন্ন তারকার সাত দিনের বিশেষ ধারাবাহিক নাটক। তাই ঈদ আয়োজনে এবারও সবার নজর থাকবে দেশের জনপ্রিয় তারকাদের রকমারি ধারাবাহিকের দিকে। সঙ্গে তারকাদের মধ্যে এ নিয়ে রয়েছে অলিখিত প্রতিযোগিতাও।

সেই ধারাবাহিকতায় এবারের ঈদে একুশে টেলিভিশনে তিনটি ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছেন তিন জনপ্রিয় টিভি অভিনেতা জাহিদ হাসান, চঞ্চল চৌধুরী এবং মোশাররফ করিম। ধারাবাহিক তিনটি দিয়ে ঈদের সাত দিন দর্শক জনপ্রিয়তার প্রতিযোগিতায় থাকছেন তারা।   

সাত পর্বের এই তিনটি বিশেষ ধারাবাহিকের মধ্যে রয়েছে জাহিদ হাসান অভিনীত ‘মিঃ সুলতান’, চঞ্চল চৌধুরী অভিনীত ‘পোস্টমর্টেম’ এবং মোশারফ করিম অভিনীত ‘ম্যানপাওয়ার’।

এরমধ্যে ‘মিঃ সুলতান’ রচনা ও পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, ফারহানা মিলি, স্বাগতা, আ.খ.ম. হাসানসহ অনেকে।

মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘পোস্টমর্টেম’। ধারাবাহিকটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বাঁধন, ডাঃ এজাজ, মিশু সাব্বির, শামীমা নাজনীনাসহ আরো অনেকে।

‘ম্যানপাওয়ার’ ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আর বি প্রীতম। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম, সাজু খাদেম, নোভাসহ আরো অনেকে।

ঢাকা, বুধবার, জুন ১৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন