সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

এলো শাকিব-অপুর আলোচিত সিনেমা ‘রাজনীতি’র গান

বৃহস্পতিবার, জুন ১৫, ২০১৭

1466929218_1497467681.jpg
বিনোদন রিপোর্ট :
টিজারের পর এবার প্রকাশ করা হলো ‘রাজনীতি’ সিনেমার প্রথম গান ‘ও আকাশ বলে দে না রে প্রেমে পড়েছে মন’। শাকিব খান ও অপু বিশ্বাসের আলোচিত এই সিনেমাটি ঈদে মুক্তি পেতে যাচ্ছে।

এখন পর্যন্ত প্রমোশন আর ঈদ পূর্বপর্তী সিনে-আলোচনায় উঠে এসেছে চারটি ছবির নাম। এরমধ্যে সবার আগে ঈদে মুক্তি পাবে ‘রাজনীতি’। এটিই এবারের ঈদে এখন পর্যন্ত তালিকায় থাকা একমাত্র ছবি, যা দেশীয় প্রযোজনায় নির্মিত!

বুলবুল বিশ্বাস পরিচালিত সিনেমাটির প্রথম গানে অপু বিশ্বাসকে একেবারে একজন প্রাণ চঞ্চলা মেয়ের চরিত্রে দেখা গেছে, অপরদিকে শাকিব খানকে দেখা গেছে বার কয়েক! কবির বকুলের কথায় এবং হাবিব ওয়াহিদ ও প্রিতম হাসানের সুরে ‘রাজনীতি’র প্রথম গানে কণ্ঠ দিয়েছেন খেয়া। যার সাথে র‍্যাপার হিসেবে ছিলেন সাফায়াত।

গেল প্রায় এক যুগ ধরে বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল জুটি হয়ে ইন্ডাস্ট্রি মাতাচ্ছেন তারকা জুটি শাকিব-অপু। কিন্তু গেল বছরে ব্যক্তিগত কারণে অভিনয় থেকে দূরে চলে যান অপু বিশ্বাস। সমস্ত রহস্য ভেদ করে ফের চলতি বছরে তিনি শাকিব খানের পুত্রসহ নাটকীয় কায়দায় মিডিয়ার সামনে আসেন। প্রকাশ্য হয় সবকিছু। আর নিজেদের সম্পর্ক প্রকাশ্য হওয়ার পর প্রথম ছবি হিসেবে পর্দায় আসতে চলেছে তাদের অভিনীত ছবি ‘রাজনীতি’।

ঢাকা, বৃহস্পতিবার, জুন ১৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৭৩০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন