সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

এবার 'অ্যাভারেজ আসলাম ইজ নট এ ব্যাচেলর'

শুক্রবার, জুন ২৩, ২০১৭

311257299_1498199076.jpg
বিডিলাইভ রিপোর্ট :
সিকান্দার বক্স নাটকটি আর নির্মাণ করা হবে না, এমন ঘোষণার পর নাটকটির শিল্পী-কলাকুশলী থেকে শুরু করে ভক্ত-দর্শকেরাও বেশ কষ্ট পেয়েছিলেন। এমনকি নাটকটি বন্ধ না করার জন্য ভক্তরা এর নির্মাতাকে মুঠোফোনে হুমকিও দিয়েছিলেন। একটা সময় পরিচালক সিদ্ধান্ত নেন, একজন সাধারণ মানুষ সিকান্দারের জন্য দর্শকের এত মায়া, এত ভালোবাসা! তাহলে এমন আরেকটি চরিত্র নিয়ে নাটক তো নির্মাণ করাই যায়। তাই নির্মাতা সাগর জাহান এবার তৈরি করতে যাচ্ছেন নতুন এক চরিত্র নিয়ে নতুন এক নাটক, নাম অ্যাভারেজ আসলাম।

এবারের ঈদে আসছে এই সিরিজের তৃতীয় কিস্তি। নতুন পর্বের নাম ‘অ্যাভারেজ আসলাম ইজ নট এ ব্যাচেলর’। ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে নাটকটি প্রচারিত হবে।

এবারের পর্বে অভিনয় করেছেন মোশাররফ করিম, শখ, তানিয়া আহমেদ, গোলাম ফরিদা ছন্দা, ফজলুর রহমান বাবু, ফারুক আহমেদ, রোবেনা রেজা জুই, কচি খন্দকার, আরফান আহমেদ, মারজুক রাসেল, আ খ ম হাসান, নাদিয়া খানম, পরেশ আচার্য, মুনিরা মিঠু, নাজমুল হুদা বাচ্চু, মাসুদ হারুন, জামিল প্রমুখ।

গল্পে দেখা যাবে আসলামের বাড়ির মানুষের পিরাপিরিতে আসলাম মেয়ে দেখতে মামার বাড়ি যায়। এই খবর শোনার পর পারিহা তার বোন মারিহাকে আসলামকে ভালবাসার ব্যাপারটা জানায়। আসলামের মামা বাড়িতে শুধু আসলামের মামা বুলেট আর তার দেখা শুনার জন্য দূর সম্পর্কের আত্মীয় ফজলে ওরফে ফলো ফাজিল থাকে। আসলাম বাড়িতে পৌঁছে সুহানাকে দেখতে পায়। সুহানার সাথেই আসলামের বিয়ের কথা চলছিল। কিন্তু সুহানা কেরামতকে পছন্দ করে। সুহানার বড় বোন দিলরুবার জোরের কারনে সুহানা আসলামকে দেখতে আসছে। দিলরুবা লোভী মহিলা। সে সুহানার সাথে আসলামের বিয়ে করাতে চায় আসলামের সম্পত্তির জন্য। এদিকে ওই দিন সকালে জগ্লু মারিহা পারিহা আর লাল্লু আসলামের নানি বাড়ি এসে পড়ে আসলামের বিয়ে ভাঙতে। এভাবেই নাটকের গল্প এগোতে থাকে।

নাটকটি দেখতে চোখ রাখুন বাংলাভিশনের পর্দায়।

ঢাকা, শুক্রবার, জুন ২৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন