সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

রাজকুমারী শাহতাজের ‘জাদুকর’ প্রীতম

রবিবার, জুলাই ২, ২০১৭

1301284765_1498994809.jpg
কাহহার সামি :
জাদুকর বেশে অভিনয় করলেন সংগীতশিল্পী প্রীতম হাসান। এ প্রথম সংগীতশিল্পী থেকে অভিনয়ের পথে হাটলেন প্রীতম। ভিডিওতে তার বিপরীতে রাজকুমারী হিসেবে অভিনয় করেছেন মডেল শাহতাজ।

ভিন্ন ধারার এই গানটি লিখেছেন রাকিব হাসান রাহুল। সংলাপ লিখেছে ফক্স ইউনিট। মিউক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু।

আর এই জাদুকর ও রাজকুমারীর প্রেমের গল্পটি উঠে এসেছে একটি মিউজিক্যাল ফিল্মে। নাম ‘জাদুকর’। যা চাঁদরাতে প্রকাশ পেয়েছে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে। এখন পর্যন্ত ভিডিওটি দেখা হয়েছে সাড়ে পাঁচ লাখের উপর।
 
দর্শকদের কাজ থেকে ভিডিওটির প্রশংসায় কুড়াচ্ছেন প্রীতম। এতে তার গানের পাশাপাশি অভিনয়ের বিষয়টি নজর কাড়ছে সবার। এরমধ্যে এই ঈদের সর্বাধিক আলোচিত ভিডিওর তালিকাতেও উঠে গেছে এটি।

উচ্ছ্বসিত প্রীতম বলেন, ‘এই মিউজিক্যাল ফিল্মটির পরিসর প্রায় ১৩ মিনিটের। পুরোটাই গান আর গল্প। শুরুতে-শেষে-মাঝে রয়েছে বাহারি সংলাপ। সেটা গল্পের স্বার্থেই। আমরা আরব্য রূপকথার ধাঁচটা ধরার চেষ্টা করেছি এখানে। আর আমার চরিত্রটি জাদুকরের। আমাকে তাই বেশ কয়েকটি রূপে পাওয়া যাবে এতে। গানটি প্রকাশের পর দারুণ সাড়া পাচ্ছি। আমার ক্যারিয়ারের বেস্ট ঈদ এটাই মনে হচ্ছে।’

ঢাকা, রবিবার, জুলাই ২, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ৪৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন