সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

নতুন চমক নিয়ে ফিরছেন মিলা

শুক্রবার, জুলাই ৭, ২০১৭

1395433611_1499419409.jpg
বিডিলাইভ ডেস্ক :
টানা চারটি বছর ২০০৬ থেকে ২০০৯ সাল নিজের ভিন্নধর্মী গানের মাধ্যমে সংগীতাঙ্গন মাতিয়েছেন তিনি। কিন্তু ২০০৯ সালে তার প্রকাশিত ‘রিডিফাইন্ড’ অ্যালবামের পর হঠাৎ করে নতুন গান প্রকাশ বন্ধ করে দেন তিনি।

মিলার মতো একজন শীর্ষ সংগীত তারকার এমন কাজ তার ভক্তরা মেনে নিতে পারেননি। তবে এরপর অনেক বার ঘোষণা দিয়েও আর ফেরা হয়নি তার। মাঝ খান থেকে হারিয়ে যায় ছয়টি বছর। এই সময়ে নতুন কোনো গান সেভাবে প্রকাশ করেননি মিলা। তবে ২০১৫ সালে হঠাৎই ‘নাচো’ শীর্ষক গান প্রকাশের মাধ্যমে নতুন করে ফেরেন তিনি। এত বছর পর ফেরার পরও শ্রোতারা মিলার এ গানটি সাদরে গ্রহণ করেন।

এরপর আরো প্রায় দেড় বছরের বিরতি। অনেকেই মনে করেছিলেন রহস্যময়ী মিলা বুঝি এবার আর ফিরছেন না নতুন গানে। কিন্তু না। তেমনটি হয়নি। এমন কোনো সিদ্ধান্তও নেননি এ সংগীত তারকা। বরং, চলতি বছর থেকেই পাকাপাকিভাবে নিয়মিত কাজ করছেন মিলা।

আর তারই ধারাবাহিকতায় দীর্ঘদিন পর একটি নতুন চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এবার বন্ধু ও জনপ্রিয় সংগীতশিল্পী-কম্পোজার হৃদয় খানের সুর ও সংগীতে কাজ করেছেন মিলা। ছবির নাম ‘মনে রেখো’।

এ ছবির ‘বেয়াড়া মন’ শীর্ষক এ গানটি লিখেছেন এস এ হক অলীক। এখন থেকে চলচ্চিত্রের গানে নিয়মিত হবেন বলেও জানিয়েছেন মিলা। তবে সেক্ষেত্রে একটি শর্তও জুড়ে দিয়েছেন।

মিলা বলেন, এটাকে শর্ত বললে ভুল হবে। কারণ প্রতিটি শিল্পীরই পছন্দের ব্যাপার আছে। আমিও চাই নিজের পছন্দমতো গান করতে। আর ঠিক করেছি যে চলচ্চিত্রের গান নিয়মিত করবো, তবে সেটা আমার মন পছন্দ হলে। মিলা ভক্তদের জন্য সুখবর হলো শুধু চলচ্চিত্রেই নয়, অডিও অ্যালবামেও নিয়মিত হচ্ছেন তিনি।

দর্শকদের উদ্দেশ্যে করে মিলা বলেন, তবে কথা দিচ্ছি খুব বেশি দেরি করবো না। এবার শিগগির নতুন গান-অ্যালবামসহ নানা চমক নিয়ে শ্রোতাদের মাঝে ফিরবো।  

ঢাকা, শুক্রবার, জুলাই ৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি ৩৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন