সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

প্রশাসনে সাত কর্মকর্তার রদবদল

রবিবার, জুলাই ৯, ২০১৭

2000320935_1499605490.jpg
বিডিলাইভ রিপোর্ট :
প্রশাসনে যুগ্ম সচিব পদমর্যাদার চারজনকে, দুইজন সহকারী সচিব এবং একজন সেনাবাহিনীর মেজর পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে।  

রবিবার দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের  পৃথক তিনটি প্রজ্ঞাপনে এসব তথ্য জানা গেছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুর রহমানকে নৌপরিবহন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

অপরদিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল মোসাদ্দেককে পল্লী উন্নয়ন ও সমাবয় বিভাগে, রাজশাহী সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরিফ উদ্দিনকে সরকারি কর্মচারি হাসপাতালে এবং যুগ্ম সচিব পদে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত ড. মো. হুমায়ুন কবিরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অপর এক প্রজ্ঞাপনে রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মিন্টু বিশ্বাসকে রাজশাহীতে এবং পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মো. আকতার হোসেনকে খুলনায় বদলি করা হয়েছে।

এছাড়াও জনপ্রশাসনে বাংলাদেশ জরিপ অধিদপ্তরের সহকারী পরিচালক (জরিপ) বিএে ৩৮৮৫ মেজর আনিছুর রহমানকে ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ জরিপ অধিদপ্তরের উপপরিচালক (জরিপ) পদে বদলি করা হয়েছে।

ঢাকা, রবিবার, জুলাই ৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ১১৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন