সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

মৌসুমীর কাছে দুঃখ প্রকাশ করলেন মিশা

বুধবার, জুলাই ১২, ২০১৭

1701723764_1499881499.jpg
বিনোদন ডেস্ক :
অভিনেত্রী মৌসুমীকে ‘বয়স্ক অভিনেত্রী’ উল্লেখ করে সমালোচিত হন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। নিজের অনিচ্ছাকৃত মন্তব্যের জন্য গতকাল সরাসরি দুঃখ প্রকাশ করলেন মিশা।

‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার শুটিংয়ে একই সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াতে হবে মৌসুমী ও মিশা সওদাগরকে। ওই সময় ছিলেন ওমর সানী। শেষ পর্যন্ত মধ্যস্থতা করার জন্য এগিয়ে আসেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

মঙ্গলবার ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার শুটিং স্পটে নিজের অনিচ্ছাকৃত মন্তব্যের জন্য মৌসুমীর কাছে দুঃখপ্রকাশ করেন মিশা সওদাগর। এ সময় আরো উপস্থিত ছিলেন ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর ও প্রযোজক নাদের খান।

তারা পদত্যাগ পত্র প্রত্যাহার করে মৌসুমীকে আবার চলচ্চিত্র শিল্পী সমিতিতে ফিরে আসার জন্য অনুরোধ করেন। তবে এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে মৌসুমী কোনো সিদ্ধান্ত জানাননি।

এ নিয়ে বুধবার ওমর সানী বলেন, ‘চলচ্চিত্র শিল্পী সমিতির সঙ্গে আমি ও আমার পরিবার সব সময় ছিল, আছে এবং থাকবে। তবে বর্তমান কমিটিতে আমার পরিবার থাকবে না, এটা পরিষ্কার।’

৩ জুলাই মৌসুমী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করেন। ৫ মে সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসাবে নির্বাচিত হন তিনি। কিন্তু তিনি শপথ নে​ননি।

ঢাকা, বুধবার, জুলাই ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ১৪৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন