সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

শাহরুখ-আনুশকার গানে মাতোয়ারা দর্শক

শুক্রবার, জুলাই ১৪, ২০১৭

1381396590_1499970270.jpg
বিনোদন ডেস্ক :
সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করলেও এই প্রথম পাগড়ি মাথায় পাঞ্জাবী বেশে নাচতে দেখা গেলো শাহরুখ খানকে।

সম্প্রতি প্রকাশিত হয়েছে বলিউড সিনেমা ‘যব হ্যারি মেট সেজাল’র নতুন গান ‘বাটারফ্লাই’। প্রীতমের সুরে ও আমান ত্রিখার কণ্ঠে গাওয়া ‘বাটারফ্লাই’ শিরোনামের এ গানটি মুক্তির পরপরই সাড়া ফেলেছে দর্শকের মনে। এছাড়াও এতে শাহরুখ-আনুশকার চমৎকার পর্দা রসায়ন ও দুর্দান্ত নাচ মুগ্ধ করেছে দর্শককে।

মুক্তির পরপরই সাড়া ফেলেছে ‘যব হ্যারি মেট সেজাল’য়ের ‘বিচ বিচ মে’ ও ‘রাধা’ শিরোনামের গান দু’টি। দুটি গানেই শাহরুখ ও আনুশকাকে পশ্চিমা পোশাকে পার্টি মুডে দেখা গেলেও এ ছবির তৃতীয় গান ‘বাটারফ্লাই’য়ে দেখা গেছে সম্পূর্ণ বিপরীত। এতে পাঞ্জাবী তরুণ-তরুনীর বেশে শাহরুখ-আনুশকাকে দেখো গেছে ট্রাক্টরে চড়তে ও ফসলের ক্ষেতে নাচতে।

এর আগে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ও ‘বীর-জারা’তে শাহরুখকে গ্রামের দৃশ্যে দেখা গেলেও ‘বাটারফ্লাই’য়ের মতো এমন প্রাণবন্ত ও উচ্ছ্বল ভঙ্গিতে এর আগে দেখা যায়নি- এমনটাই বলছেন শাহরুখ ভক্তরা। তবে সব কিছু ছাড়িয়ে এ ছবিতে প্রধান হয়েছে উঠেছে শাহরুখ-আনুশকা জুটির জমজমাট পর্দা রসায়ন। সর্বশেষ ‘রইস’য়ে পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে এমনই রোমান্টিক অবতারে দেখা গেছে কিং খানকে।

৪ আগস্ট মুক্তি পাচ্ছে ইমতিয়াজ আলীর ‘যব হ্যারি মেট সেজাল’। এতে একটি এনগেজমেন্ট আংটি খুঁজতে গিয়ে পরস্পরের কাছে আসা দুই তরুণ-তরুণীর গল্প বলা হয়েছে।

ঢাকা, শুক্রবার, জুলাই ১৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ২৩৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন