সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

নিজেকে আকর্ষণীয় করে তুলতে আড়ালে অপু

শুক্রবার, জুলাই ১৪, ২০১৭

147772707_1499987921.jpg
বিনোদন ডেস্ক :
বিয়ে, সন্তান, গোপনে সংসার ধর্ম পালন, সন্তান কোলে নিয়ে টিভি লাইভে কাঁদা, ভক্তদের কাঁদানো, স্বামী হিসেবে শাকিব খানের নতুন পরিচয় ফাঁস হয়ে যাওয়া, এরপর ‘রাজনীতি’ দিয়ে দর্শকদের মন জয়। তারপর অনেকটা স্বাভাবিক জীবনে ফেরা।

এ সব কিছুই জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের জীবনকে ঘিরে। সিনেমার চিত্রনাট্যকেও অনেকটা হার মানায় তার জীবনের গল্প। আর এটা বললে মনে হয় খুব একটা ভুল বলা হবে না।

তবে অপু পরিস্থিতি সামলে নিয়ে এবার নিজেকে সময় দেবেন। আর আপাতত মাস খানেকের বেশি সময় লাইট, ক্যামেরা, অ্যাকশনের চৌহদ্দি থেকে দূরে থাকবেন। করবেন না কোন ফটোশুটও। তবে গণমাধ্যমকর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখবেন। আর এ সময়টায় নিয়মিত জিম, ডায়েট, সময়মত ঘুমানো- এটাই হবে অপুর প্রাত্যহিক রুটিন।

এদিকে অপু বিশ্বাস গত ১০ জুলাই তার শারীরিক চেকআপের জন্য কলকাতায় গিয়েছেন। তার সঙ্গী পুত্র আব্রাম খান জয়। কারণ দু-জনেরই চিকিৎসকের পরামর্শ নেওয়া দরকার। তবে চিকিৎসা শেষে দেশে ফেরার কথা ছিল গতকাল ১৩ জুলাই। অপু দেশে ফিরেছেন কি না, সেটি নিশ্চত হওয়া যায় নি। কারণ তার ব্যক্তিগত দুটি নম্বরই বন্ধ। দেশে ফেরার পর একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা। এছাড়া জাতীয় চলচ্চিত্র পুরস্কারের অনুষ্ঠানে বিষয়ভিত্তিক একটি পারফর্ম করারও বিষয়েও কথাবার্তা চলছে।

তবে অপুর ‘সাময়িক’ আড়ালের খবর প্রকাশ হওয়ার পরপরই গুঞ্জন রটে, তবে কি অপু ফের দীর্ঘ সময়ের জন্য আড়ালে চলে যাচ্ছেন? কলকাতা যাওয়ার আগে এক বিকেলে এ নিয়ে কথা হয় অপুর সঙ্গে। তিনি বলেন, ‘কেউ যদি নিজেদের মতো করে ভাবেন, তাহলে বিষয়টি ভুল ভাবছেন। পরিবার পরিবারের জায়গায়, ব্যক্তিজীবন তার জায়গায়। আমি দীর্ঘ সময়ের জন্য আড়ালে যাচ্ছি না। মাস খানেক কিংবা তার কিছুটা বেশি সময় লাগবে। কারণ আমি এ সময়টায় নিজেকে একটু সময় দেবো। আর চলচ্চিত্র অঙ্গনও কিন্তু আমার একটি পরিবার। পরিবার থেকে কি দূরে সরে থাকা যায়?’

‘এখন যেহেতু আবার সময় চলে এসেছে আমাকে আবার মতো করেই আগের অবস্থানে ফিরে আসতে হবে। যা করেছি তার ফলশ্রুতিতে আমি দর্শকদের কাছ থেকে ভালোবাসা পেয়েছি। একজন নায়িকা হিসেবে আমার দায়িত্ব আমার শারীরিক গঠনটাকে সুন্দর করা। আমি সে লক্ষ্যেই পথ চলছি।’ বললেন অপু বিশ্বাস। তবে এই সময়টাতে সবার সাথে ফোনে যোগাযোগ রাখবেন অপু। কিন্তু ক্যামেরার সামনে আসবেন না।

শাকিব-অপু পুত্র আব্রাম খান জয়ের জন্মের সময় দীর্ঘদিন মিডিয়ার আড়ালে ছিলেন তিনি। ফিরে এসেই শাকিব খানের সঙ্গে বিয়েসহ নানা বিষয়ে তুমুল আলোচনার জন্ম দিয়েছিলেন। বিরতির পরপরই এবার ঈদে মুক্তি পেয়েছে শাকিব-অপু জুটির চলচ্চিত্র ‘রাজনীতি’। তরুণ নির্মাতা বুলবুল বিশ্বাস পরিচালিত ছবিটি দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। আগামী ১৪ জুলাই থেকে ‘রাজনীতি’ ছবিটি ঢাকাসহ দেশের অর্ধ-শতাধিক প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘জিরো ফিগার’ নিয়ে বড়পর্দায় ফিরে সবাইকে চমকে দিয়েছিলেন অপু। আর ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দেবার কারণে সব সময় আলোচনায় ছিলেন এ নায়িকা। 'কোটি টাকার কাবিন' ছবির মাধ্যমে চলচ্চিত্রে প্রবেশ করেন তিনি। তার পর আর তাকে পিছু ফিরে তাকাতে হয়নি। নিজেকে এগিয়ে নিয়ে গেছেন উচ্চতায়। সূত্র: প্রিয় ডট কম।

ঢাকা, শুক্রবার, জুলাই ১৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ১৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন