সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

নৌকায় ভোট চাইলেন শাবানা

মঙ্গলবার, জুলাই ১৮, ২০১৭

678099412_1500386351.jpg
বিনোদন রিপোর্ট :
একসময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবানার যতগুলো বিষয় ইদানিং আলোচনায় এসেছে, তার মধ্যে একটি হলো- তার স্বামী আগামী সংসদ নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিচ্ছেন।

আজ মঙ্গলবার ১৮ জুলাই শ্বশুরবাড়ি যশোরের কেশবপুর উপজেলায় তার স্বামী ওয়াহিদ সাদিকের অর্থায়নে একটি মসজিদ ও মক্তবের কোরআন শিক্ষা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাবানা।

এ সময় বক্তব্য দিতে গিয়ে ওয়াহিদ সাদিকের জন্য নৌকা মার্কায় ভোট চেয়েছেন ঢাকাই ছবির জীবন্ত কিংবদন্তি শাবানা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান ও খল-অভিনেতা মিশা সওদাগর।

তার স্বামী ওয়াহিদ সাদিক আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিচ্ছেন। তিনি যশোর-৬ আসন থেকেই নির্বাচনে অংশ নেয়ার জন্য প্রাথমিক ক্যাম্পেইন চালাচ্ছেন।

উল্লেখ্য, শাবানা অভিনয় ছেড়েছেন ১৯৯৭ সালে। গত ১৭ বছর ধরে ভক্তদের কাছ থেকে দূরে রয়েছেন একসময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবানা। ২০০০ সালের পর চলচ্চিত্র অঙ্গন ছেড়ে সপরিবারে যুক্তরাষ্ট্রে চলে যান। চলচ্চিত্রকার আজিজুর রহমানের হাত ধরে সিনেমায় অভিষেক হয় শাবানার। ১৯৬৭ সালে এহতেশামের ‘চকোরী’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান।

ষাট থেকে নব্বই দশকে জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন এ নায়িকা। ক্যারিয়ারে প্রায় পাঁচ শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ২৫টি ছবির প্রযোজনাও করেছেন। অভিনয়ের জন্য ১১ বার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ছিল ‘ঘরে ঘরে যুদ্ধ’।

সর্বশেষ শাবানা যুক্তরাষ্ট্র থেকে দেশে এসেছেন গেল মে মাসে।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৩০৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন