সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

শাম্মী আহমেদকে সর্ব-ইউরোপিয়ান আ'লীগের শুভেচ্ছা

বুধবার, জুলাই ১৯, ২০১৭

412197009_1500400840.jpg
প্রবাসী ডেস্ক :
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদ্য নির্বাচিত আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদকে শুভেচ্ছা জানিয়েছে সর্ব-ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি শ্রী অনিল দাশগুপ্ত। মঙ্গলবার সর্ব-ইউরোপিয়ান আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ন-সাধারণ সম্পাদক শামিম হকের নেতৃত্বে প্রবাসী নেতৃবন্দ শাম্মী আহমেদের সাথে সাক্ষাত করে শুভেচ্ছা বাণী পৌছে দেয়।

বরিশালের সাবেক আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা প্রয়াত মহিউদ্দিন আহমেদের মেয়ে শাম্মী আহমেদ আন্তর্জাতিক রেড ক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটি এশিয়া প্যাসিফিক অঞ্চলের উপদেষ্টা ছিলেন। সম্প্রতি তাকে জেনেভায় বদলি করা হয়েছিল। ২০তম জাতীয় সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য করা হয় শাম্মী আহমেদকে। বৈঠকের শুরুতে শামিম হকের নেতৃত্বে প্রবাসীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সভাপতি অনিল দাশগুপ্তের শুভেচ্ছা বাণী পৌছায়ে দেন।

এই সময় শাম্মী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনা নিয়ে সকল প্রবাসীদের পাশে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন। প্রবাসীদের কল্যাণে তাদের দাবী নেত্রীর কাছে তুলে ধরবেন বলে আস্বস্ত করেন।

প্রতিনিধি দলে তুরষ্ক আওয়ামী লীগের সভাপতি এম এ ফারুক প্রিন্স, আয়ারল্যান্ড আ'লীগ প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক রফিক খান, বর্তমান সাংগঠনিক সম্পাদক অলোক সরকার, গ্রীস যুবলীগ সাবেক সভাপতি রিপন ফকির , কানাডা আ'লীগ নেতা মোযাম্মেল হক মঞ্জু ও নরওয়ে আ'লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, বুধবার, জুলাই ১৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি ৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন