সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

আগস্টে আর বেড়াতে যাওয়া হবেনা তাহসান-মিথিলার

শুক্রবার, জুলাই ২১, ২০১৭

1436459758_1500642155.jpg
বিনোদন ডেস্ক :
একান্তে সময় কাটাতে নিয়ম করে প্রতি বছরের আগস্ট মাসেই ঘুরে বেড়াতেন সবচেয়ে জনপ্রিয় তারকা জুটি তাহসান-মিথিলা।

দু’বছর প্রেমের পর ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংসার শুরু করেছিলেন। বিয়ের পর ১৯ আগস্ট মধুচন্দ্রিমায় গিয়েছিলেন এই দম্পতি।

ওই বছর তারা একান্তে সময় কাটাতে গিয়েছিলেন মালয়েশিয়ায়, লাঙ্কাউইতে। এরপর থেকে নিয়মিত বিয়ের ১১ বছর ধরে প্রতি আগস্টে তারা একসঙ্গে বেড়াতে গেছেন কোথাও না কোথাও।

বিয়ের পর থেকে বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে থাইল্যান্ডের ব্যাংকক, পুকেত, পাতায়া, ফিফি, যুক্তরাষ্ট্রের লাসভেগাস আর ক্যালিফোর্নিয়ার ডিজনিল্যান্ডসহ বিভিন্ন স্থানে বেড়িয়েছেন একসঙ্গে। ঘুরেছেন দেশের ভেতর কক্সবাজার, কুয়াকাটা।

সংসার জীবনের ৭ বছর পর ৩০ এপ্রিল ২০১৩ সালে তাহসান মিথিলার ঘর আলো করে জন্ম নেয় একমাত্র সন্তান আইরা। এরপর বেড়াতে গেছেন মেয়েকে সঙ্গে নিয়ে।

কিন্তু ২০১৭ সালের আগস্টে একসঙ্গে কোথাও যাওয়া হচ্ছে না তাদের। শুধু তাই নয় এতদিন বাবা মা’র সঙ্গে থাকলেও এখন থেকে আলাদা থাকছে একমাত্র সন্তান আইরা।

আর ২০ জুলাই বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিলেন তারকা দম্পতি তাহসান-মিথিলা।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাহসান মিথিলা যৌথভাবে জানান, বেশ কয়েকমাস ধরে নিজেদের মতবিরোধ নিরসনের চেষ্টার পর আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে একটা সম্পর্ক ধরে রাখার চেয়ে আলাদা হয়ে যাওয়াই মঙ্গলজনক।

ঢাকা, শুক্রবার, জুলাই ২১, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ১১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন