সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

মেকানিক্স ব্যান্ডের গিটারিস্ট জাহিন আহমেদের আত্মহত্যা

শনিবার, জুলাই ২২, ২০১৭

455095565_1500733336.jpg
বিনোদন ডেস্ক :
এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় ব্যান্ড মেকানিক্স-এর গিটারিস্ট জাহিন আহমেদ আত্মহত্যা করেছেন। তিনি মাইলস ব্যান্ডের কিবোর্ডিস্ট ও দেশের অন্যতম সংগীত পরিচালক মানাম আহমেদের বড় ছেলে।

একটি সূত্র নিশ্চিত করেছে- আজ শনিবার বিকালে জাহিন আহমেদ নিজ বাসায় আত্মহত্যা করেন। তবে এর কারণ এখনও জানা যায়নি।

শেষ খবর পাওয়া পর্যন্ত শনিবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ জাহিনের মরদেহ রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে মানাম আহমেদের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

অন্যদিকে ব্যান্ড মেকানিক্স-এর ভোকাল ত্রিদিব বলেন, ‘এখন এই বিষয়ে কোনও কথা বলতে পারছি না।’

এদিকে ল্যাবএইড হাসপাতালের করপোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেনিন বলেন, ‘জাহিন আহমেদ আত্মহত্যা করেছেন। তার গলায় দড়ি দিয়ে ফাঁস নেওয়ার চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি ধানমন্ডি থানা সুরতহাল করেছে।’

লেনিন আরও জানান, জাহিন আহমেদ শনিবার আনুমানিক বেলা তিনটা নাগাদ ধানমণ্ডির নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন। ৩টা ৩৫ মিনিট নাগাদ মানাম আহমেদসহ পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। এরপর হাসপাতালের জরুরি বিভাগে প্রয়োজনীয় চেকআপ শেষে বিকাল ৪টা ৪০ মিনিট নাগাদ জাহিনকে মৃত ঘোষণা করা হয়।

অন্যদিকে পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা মেডিকেল কলেজে ময়না তদন্ত শেষে আজ (শনিবার) রাতেই জাহিনের মরদেহ দাফন করা হবে মোহাম্মদপুর পারিবারিক কবরস্থানে।  

ঢাকা, শনিবার, জুলাই ২২, ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি ৫৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন