সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

ডাকাতির ঘটনায় পর্তুগাল সাংবাদিক ফোরামের প্রতিবাদ ও নিন্দা

রবিবার, জুলাই ৩০, ২০১৭

2082136019_1501397168.jpg
প্রবাসী ডেস্ক :
সংবাদপত্রের সহযোদ্ধা জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস’-এর ইউরোপ ব্যুরো প্রধান কমরেড খন্দকারের গ্রামের বাড়ির ডাকাতির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পর্তুগাল সাংবাদিক ফোরাম।
 
বিবৃতিতে পর্তুগালের সাংবাদিকদের পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে, সেলিম উদ্দিন, মাহবুব সৈয়দ, রনি মোহাম্মদ, নাঈম হাসান পাভেল, মোর্শেদ আহমেদ, এ.বি সামাদ, ইকবাল হোসেন সজীব প্রমুখ পর্তুগালের সাংবাদিকদের সর্ববৃহৎ এ সংগঠনটি মনে করেন। একজন সাংবাদিকের বাড়িতে ডাকাতি হওয়ায় প্রবাসীরা দেশের আইনশৃঙ্খলা ও নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলবে। সেই সাথে বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন যত তাড়াতাড়ি সম্ভব তদন্ত করে জড়িতদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা নেয়া উচিৎ।

উল্লেখ্য, গত শুক্রবার রাত ২টার দিকে ইতালি প্রবাসী ও সাংবাদিক কমরেড খন্দকারের বাড়িতে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার গুনবহা গ্রামে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এ সময় ডাকাত দল কমরেড খন্দকারের পিতা খন্দকার ওবায়দুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং পরিবারের অন্য সদস্যদের পিটিয়ে জখম করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারও লুট করে নিয়ে গেছে।

কমরেড খন্দকারের বাবা ডাকাত দলের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়ে বর্তমান ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।


ঢাকা, রবিবার, জুলাই ৩০, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন