সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

কানাডা আওয়ামী লীগের সভাপতিকে লাফভরা কমিউনিটির সংবর্ধনা

বুধবার, আগস্ট ২, ২০১৭

692163250_1501647259.jpg
প্রবাসী ডেস্ক :
কানাডা আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক জি এম মাহমুদ মিয়ার সম্মানে গতকাল লাফভরা কমিউনিটি সেন্টারে লাফভরা ও নটিংহ্যাম আওয়ামী লীগ পরিবারের পক্ষ থেকে এক সংবর্ধনা ও সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কমিউনিটি সংগঠক জাকির হোসেনের সভাপতিত্বে এবং সিরাজুল ইসলাম ও নেছার আহমেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছাড়াও বিশেষ অতিথি হিসাবে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সভাপতি ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ মকিস মনসুর, লাফভরা আওয়ামী লীগ সভাপতি তমিমুল ইসলাম চৌধুরী তমিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম ইউকের সাংগঠনিক সম্পাদক শাহ্‌ শাফি কাদির উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন সিলেটের সাবেক ছাত্রনেতা সৈয়দ তামিম আহমদ, মরতুজা মিয়া, রুহেল আমিন খাঁন, জয়নাল ইসলাম, সুহেল আহমদ চৌধুরী, রাজু আহমদ পারভেজ, আবু তাহের এমবিই, সোহাগ আহমদ, আমিরুল ইসলাম বেলাল, রহমত আলী, সাইফুল ইসলাম বাসিক, আব্দুল আলী, সফিকুর রহমান, আবু তাহের, শেখ হাতিম আলী, সৈয়দ নুরুল আকতার, জাহেদুল ইসলাম, মাজিব আলী, নিয়াজ চৌধুরী, হাফিজুল ইসলাম, আওয়াল মিয়া, শাহ মাসুক, কাজল মিয়া, হাবিবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দ।

সংবর্ধিত অতিথি জি এম মাহমুদ মিয়া এই আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে হলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতে দেশে বিদেশে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সভায় বিশেষ অতিথি যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য ও ওয়েলস আওয়ামী লীগ লিডার মোহাম্মদ মকিস মনসুরসহ সকল বক্তারা সংবর্ধিত অতিথির রাজনৈতিক ও কমিউনিটি কর্মকাণ্ডের বিভিন্ন দিক তুলে ধরে তার ভূয়সী প্রশংসা করেন।

যুক্তরাজ্য থেকে,
আমিরুল ইসলাম বেলাল

ঢাকা, বুধবার, আগস্ট ২, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন