সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

ঈদে আসছে মোশাররফ করিমের 'সারপ্রাইজ'

শুক্রবার, আগস্ট ৪, ২০১৭

1357265493_1501833696.jpg
বিডিলাইভ রিপোর্ট :
বাংলা নাটকের বরপুত্র মোশাররফ করিম। দর্শকরা তাকে অভিনেতা হিসেবেই চিনেন। এর বাইরে আরও অনেক প্রতিভার অধিকারী এ তারকা। অভিনয়ের বাইরে গান লিখেন তিনি। গানের গলাও বেশ। নাটকও রচনা করেন।

এর আগে ‘হ্যালো’ নামের একটি নাটক রচনা করেছিলেন তিনি। এবার ঈদ উপলক্ষে আবারও নাটক রচনা করলেন এ তারকা। ‘সারপ্রাইজ’ নামে সাতপর্বের ধারাবাহিক নাটক।

তবে তিনি একাই নন, মোশাররফ করিমের সঙ্গে নাটকটি যৌথভাবে রচনা করেছেন নির্মাতা সাজিন আহমেদ বাবু। নাটকটি পরিচালনাও করেছেন তিনি।

নাটকটির প্রায় পুরো শুটিংই মালয়েশিয়াতে করা হয়েছে। শুধু কয়েকটি সিক্যুয়েন্স দেশে এসে শেষ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা সাজিন আহমেদ বাবু।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘মালয়েশিয়াতে এসে গল্পটি আমি আর মোশাররফ ভাই যৌথভাবে লিখেছি। মোশাররফ ভাইয়ের হাতে সময় কম থাকলেও তিনি বেশ গুছিয়ে ও যত্ন করেই গল্পটি লিখেছেন। এ নাটক রচনার মধ্য দিয়েই দীর্ঘদিন পর নাটক রচনা করলেন তিনি। দারুণ একটি গল্প। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’

এতে  মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন জুই করিম। আরও অভিনয় করেছেন নেহা, সাজ্জাদ রেজা, পারশা প্রমুখ। আসন্ন কোরবানির ঈদে কোনো এক বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে নির্মাতাসূত্রে জানা গেছে।

শুটিং শেষ করে আগামী ৬ আগস্ট মালয়েশিয়া থেকে ফিরবেন মোশাররফ করিম। এসেই সাহজাদা মামুনের আরেকটি ধারাবাহিকের শুটিংয়ে ধামরাইতে যাবেন তিনি।

ঢাকা, শুক্রবার, আগস্ট ৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৭৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন