সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

সালমান-শাহরুখের সফলতা-ব্যর্থতা নিয়ে বললেন আমির

শুক্রবার, আগস্ট ৪, ২০১৭

519358573_1501847682.jpg
বিনোদন ডেস্ক :
সালমান ও শাহরুখ দুজনেই উঁচুমানের শিল্পী। দু-একটি সিনেমা সফল না হলেই, তাদের স্টারডম নিয়ে প্রশ্ন তোলা যায় না। কথাগুলো বলেছেন বলিউডের মি. পারফেক্টশনিস্ট আমির খান।

উল্লেখ্য, বক্স অফিসে সালমান খানের সাফল্যের দৌড় হঠাৎ থমকে গিয়েছে ‘টিউবলাইট’ এ। ওই সিনেমা বাণিজ্য-সাফল্য পায়নি। অন্যদিকে, সম্প্রতি শাহরুখ খানকে বক্স অফিসে হিট সিনেমা দিতে বেশ লড়াই করতে হচ্ছে।

তিন খান অভিনেতার মধ্যে সবচেয়ে বেশি উপর্জানকারী তারকা কে? এই প্রশ্নের জবাবে আমির বলেছেন, বুঝতে হব যে সৃষ্টিশীল কাজ সবসময়ই সাফল্য পাবে, তা কিন্তু নয়। দর্শকদের সামনে সেরাটা তুলে ধরতে শিল্পীরা সব ধরনের চেষ্টা করেন।

আমির বলেছেন, এই কাজে কখনও সাফল্য পাওয়া যায়, কখনও যায় না। আমার মনে হয় না, এক-দুটো সিনেমা দিয়ে কারো স্টারডম প্রভাবিত হয়। আমি ওদের ফ্যান। বাস্তবে আমি কোনও ধরনের তুলনা চাই না। সবাই ভিন্ন ও নিজের ক্ষেত্রে সেরা।

৫২ বছরের অভিনেতা বলেছেন, সিনে দুনিয়ায় বহু মানুষ ও বিষয় রয়েছে। এবং তিনি কোনও স্টারডম পেতে চান না। দর্শক ও অনুরাগীদের সঙ্গে তার আত্মিক সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক গড়ে উঠতে বহু বছর লেগেছে।

আমির বলেছেন, তিনি তার অনুরাগীদের প্রতি কৃতজ্ঞ। নিজের কাজ করে ভালোলাগার মতো সৌভাগ্য কয়জনের হয়! আমির সম্প্রতি তার প্রোডাকশন হাউসের সিনেমা ‘সিক্রেট সুপারস্টার’ এর ট্রেলার লঞ্চ করেছেন। দিপাবলীতে সিনেমা মুক্তি পাবে।

ঢাকা, শুক্রবার, আগস্ট ৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ১১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন