সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

ন্যান্সি ও বাশারের ‘জলরঙ’

বুধবার, আগস্ট ৯, ২০১৭

925233405_1502254164.jpg
বিডিলাইভ ডেস্ক :
সম্প্রতি নতুন একটি দ্বৈত গানে কণ্ঠ দিলেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সি। গানটির শিরোনাম ‘জলরঙ’। গানটিতে ন্যান্সির সঙ্গে কণ্ঠ দিয়েছেন তরুণ কণ্ঠশিল্পী বাশার।

‘জলরঙ’ গানটি লিখেছেন রেজাউর রহমান রিজভী। এর আগে রেজাউর রহমান রিজভীর লেখা গানে ন্যান্সি কণ্ঠ দিলেও খায়রুল বাশার ও সজীব দাসের সঙ্গে এটাই তার প্রথম কাজ। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন সজীব দাস।  

গানটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, "জলরঙ গানটির কথা ও সুর খুবই সুন্দর। আর সজীব দাসের সুরে বাশারের সঙ্গে এবারই প্রথম গান করলাম। আশা করি শ্রোতাদের গানটি ভালো লাগবে।"

বাশার বলেন, "আমার অনেক প্রিয় একটি গান জলরঙ। গানের কথাগুলো যেমন অসাধারণ, তেমনি সজীব দা গানটির দারুণ সুর-সংগীত করেছেন। আর ন্যান্সির সঙ্গে প্রথম দ্বৈত গান করলাম। নিঃসন্দেহে দারুণ অভিজ্ঞতা।"

বাশার জানান, আসন্ন ঈদুল আযহায় ‘জলরঙ’ গানটির ভিডিও প্রকাশের পরিকল্পনা নেয়া হয়েছে। আর এই গানটি তার একক অ্যালবাম ‘জলরঙ’-এর টাইটেল সং হিসেবে থাকবে। অ্যালবামের অন্য দুটি গানেরও সুর-সংগীত পরিচালনা করেছেন সজীব দাস।

এদিকে সজীব দাস বলেন, ন্যান্সি আমার অনেক পছন্দের একজন শিল্পী। আর বাশারের গায়কীও বেশ ভালো। দুজনের কম্বিনেশনে ‘জলরঙ’ গানটি বেশ ভালো হয়েছে। আশা করি শ্রোতারা গানটি পছন্দ করবেন।

ঢাকা, বুধবার, আগস্ট ৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন