সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

আসিফ-পপির ‘সাদা আর লাল’র এক ঝলক

শুক্রবার, আগস্ট ১১, ২০১৭

1057527002_1502468329.jpg
বিনোদন ডেস্ক :
দীর্ঘদিন পর ফিরেছেন চিত্রনায়িকা পপি, তবে সেটা কোনো ছবিতে নয়। জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। গানটিতে কণ্ঠও দিয়েছেন আসিফ আকবর।

গানের শিরোনাম ‘সাদা আর লাল’। আসিফ ইকবালের লেখায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অটামনাল মুন। গানটির প্রমো আজ শুক্রবার ইউটিউবে প্রকাশ হয়েছে।

ভিডিওতে আসিফকে সত্তর দশকের সিনেমার নায়কদের মতো লাগছে। অন্যদিকে, পপিও অনেক উচ্ছল। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন হাসান তৌফিক অংকুর। আসিফ ইকবালের ভাবনা ও পরিকল্পনায় মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন বলে জানান তিনি।

গান ও ভিডিও নিয়ে আসিফ আকবর জানান, মিউজিক ভিডিওটি চলচ্চিত্রের গানের মতো করে চিত্রায়ন করা হয়েছে। তাই মেকআপে রয়েছে ভিন্নতা। দর্শক কাজে নতুনত্ব খুঁজে পাবেন।

আসছে ঈদুল আজহা উপলক্ষে মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে বলে জানান পরিচালক। আগামী ১৭ আগস্ট মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হবে।

আসিফ আকবর একক ও দ্বৈত গানে নিয়মিত কণ্ঠ দিচ্ছেন। অন্যদিকে, জনপ্রিয় নায়িকা পপিকে দীর্ঘদিন দর্শক নতুন ছবিতে দেখতে পাননি। তাই পপির মিউজিক ভিডিও‌র মডেল হওয়ার খবরও তার ভক্তদের জন্য নিঃসন্দেহে সুখবর। এখন দেখা যাক, আসিফ ও পপির মিউজিক ভিডিওটি দর্শক কীভাবে গ্রহণ করেন!

ঢাকা, শুক্রবার, আগস্ট ১১, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৪০৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন