সর্বশেষ
সোমবার ৪ঠা ভাদ্র ১৪২৬ | ১৯ আগস্ট ২০১৯

ঈদে আসছে ইলিয়াস-ন্যান্সির 'বুঝে নিও'

রবিবার, আগস্ট ১৩, ২০১৭

546869087_1502605640.jpg
বিডিলাইভ ডেস্ক :
আসন্ন ঈদ উপলক্ষে ‘বুঝে নিও’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ইলিয়াস-ন্যান্সি।

‘মাই সাউন্ড’র ব্যানারে ‘বুঝে নিও’ গানটির সুর করেছেন কাজী শুভ এবং সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটির কথা লিখেছেন জাহিদ আকবর।

অনেক শিল্পীর সাথেই গান গেয়েছেন ইলিয়াস। কিন্তু এর আগে দেশের অত্যন্ত জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির সাথে কোন গান গাওয়া হয়নি তার। তবে সেই ইচ্ছাটা এবার পূরণ হতে যাচ্ছে।  

উল্লেখ্য, ‘বুঝে নিও’ গানটি ইলিয়াসের ‘না বলা কথা- ৪’ অ্যালবামের একটি গান। মোট ১০টি গান নিয়ে সাজানো অ্যালবামটি শ্রোতারা উপভোগ করতে পারবেন কোরবানির ঈদে।

জনপ্রিয় কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইন, 'না বলা কথা', 'নিশি দিন', 'নীল নয়না', 'অবুঝ মন', 'আমার ভেতর', 'এক পলক' ‘শোন একটা কথা বলি’র মতো শ্রোতাপ্রিয় গান রয়েছে তার ঝুলিতে। ৫ বছর ধরে তিনি বাংলাদেশের সঙ্গীতাঙ্গনকে মাতিয়ে রেখেছেন নিজের কণ্ঠের জাদুতে।
 
ন্যান্সির সাথে প্রথমবারের মতো গান গাওয়ার অভিজ্ঞতা নিয়ে ইলিয়াস বলেন, ন্যান্সি আপু অসাধারণ একজন শিল্পী। তার সাথে গান গাওয়ার অভিজ্ঞতাটা দারুণ। অনেক দিন ধরেই তার সাথে কাজ করার ইচ্ছা ছিলো আমার। কিন্তু যেকোন কারণে তা হয়ে ওঠেনি। অবশেষে ক্যারিয়ারের ৫ বছরের মাথায় আমার এই ইচ্ছাটা পূরণ হচ্ছে। আশা করছি ‘বুঝে নিও’ দর্শকদের ভালো লাগবে।

ঢাকা, রবিবার, আগস্ট ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩৭৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন