সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

নতুন অ্যালবাম নিয়ে আসছে রক ব্যান্ড ‘ঔন্‌ড’

বুধবার, আগস্ট ১৬, ২০১৭

1804910223_1502880067.jpg
বিনোদন ডেস্ক :
ডেব্যু অ্যালবাম ‘ওয়ান’ দিয়েই বেশ পরিচিতি পেয়ে যায় অল্টারনেটিভ রক ব্যান্ড ‘ঔন্‌ড’। সেটা ২০১৪ সালের কথা। সেই অ্যালবামটির সাউন্ড আর কম্পোজিশন রক ধারার শ্রোতারা দারুণ পছন্দ করেন। এরপর থেকে ব্যান্ডটি ব্যস্ত হয়ে পড়ে লাইভ কনসার্ট নিয়ে। অ্যালবাম আর কনসার্ট মিলিয়ে এই কয়েক বছরে একটি নির্দিষ্ট শ্রেণির শ্রোতার কাছে প্রিয় নাম হয়ে ওঠে ‘ঔন্‌ড’। তারা অপেক্ষায় ছিলেন কবে আবার নতুন অ্যালবাম রিলিজ করবে ব্যান্ডটি। সেই অপেক্ষার পালা শেষ হলো প্রায় ৩ বছর পর।

আগামী ১৮ আগস্ট রিলিজ হচ্ছে ব্যান্ডের দ্বিতীয় অ্যালবাম ‘ঔন্‌ড টু’। শুধুমাত্র ‘গান’ (GAAN) অ্যাপে রিলিজ হবে অ্যালবামটি। গানগুলো শুনতে শ্রোতাদেরকে তাদের অ্যান্ড্রয়েড এবং অ্যাপল স্মার্টফোনে এই অ্যাপটি নামিয়ে নিলেই হবে। কিছুদিন পরে এর সিডিও পাওয়া যাতে পারে বলে জানালো ‘ঔন্‌ড’।

ব্যান্ডের সদস্যরা বলেন- একটি লাইভ কনসার্টের মাধ্যমে তারা রিলিজ করবেন তাদের নতুন এই অল্টারনেটিভ রক ধাঁচের অ্যালবামটি।

ব্যান্ডের বেজিস্ট ও ভোকালিস্ট রাতুল এ সম্পর্কে বললেন-‘রাশিয়ান কালচারাল সেন্টারে ১৮ আগস্ট আমরা অ্যালবাম লঞ্চিংয়ের পাশাপাশি কয়েকটি গানও সেদিন গেয়ে শোনাবো সবাইকে। প্রথম অ্যালবামের কয়েকটি গান পারফর্ম করবো, নতুন অ্যালবামের গানও কিছু থাকবে। আর সেদিন আমাদের সঙ্গে পারফর্ম করবে আরো দুটি ব্যান্ড- কনক্লুশন এবং দ্য ম্যানেজার’। ‘ঔন্‌ড টু’ অ্যালবামে গান থাকছে ১০টি। সেগুলো হচ্ছে- আসক্তি, আমর্শ, বন্দী, (অ) সভ্য সমাজ, ওহম, গর্ভ, নতুন, চার কোনা সত্য, বিভ্রান্ত, দূর-অনিষ্ট।

ঢাকা, বুধবার, আগস্ট ১৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি ২১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন