সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

ঈদে পূর্ণিমার সাত নাটক

শুক্রবার, আগস্ট ২৫, ২০১৭

135233436_1503618802.jpg
বিনোদন ডেস্ক :
বিশেষ দিবস উপলক্ষে টিভি নাটকে অভিনয় করেন বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। বিশেষত ঈদ উপলক্ষে নির্মিত নাটকগুলোতেই দেখা মেলে পূর্ণিমার।

সেই ধারাবাহিকতায় এবার ঈদুল আযহার জন্য ৭টি নাটকে অভিনয় করবেন তিনি। এরই মধ্যে তিনটি নাটকের কাজ শেষ হয়েছে। রোমান রনির ‘অন্ধক্ষণে অন্ধজনে’। যেখানে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন সজল। এস এ হক অলীকের নাটক ‘একটু প্রেম একটু ভালোবাসা’। যেখানে তার বিপরীতে দেখা যাবে নাঈম কে। আর মাকসুদুর রহমান বিশালের ‘পোর্ট্রেট’ নাটকে ইমন ও নিরবের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

এছাড়া চ্যানেল আইয়ে ঈদের তৃতীয় দিন প্রচারিত হবে টেলিছবি ‘মনের ভেতর নদী’। লিখেছেন জাকারিয়া সৌখিন, পরিচালনা করেছেন সাইদুর রহমান রাসেল। এতে মাহফুজের সঙ্গে অভিনয় করেছেন পূর্ণিমা।

ছোট পর্দায় অভিনয়ের প্রসঙ্গে পূর্নিমা জানান, আমি যখন চলচ্চিত্রে ব্যস্ত ছিলাম, তখনো কিন্তু ঈদের নাটকে কাজ করেছি। এখন যেহেতু চলচ্চিত্রে তেমন কাজ করছি না, তাই নাটকে একটু বেশি সময় দিতে পারছি।

উল্লেখ্য, পূর্ণিমার কোরবানির ঈদে দর্শকের জন্য আরো একটি চমক থাকবে। ‘টু বি কন্টিনিউড’ নামে একটি ছবি মুক্তি পাবে। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন তাহসান। এতে আরও অভিনয় করেছেন ইফতেখার ফাহমি, মিশু সাব্বির, অর্পণা ঘোষ, মিতা চৌধুরী, আবুল হায়াত, সোহেল খান প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার আহমেদ ফাহমি।

ঢাকা, শুক্রবার, আগস্ট ২৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৫৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন