সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

ঈদে আসছে সাফা-জনের 'মিসম্যাচ'

শনিবার, আগস্ট ২৬, ২০১৭

114730859_1503722449.jpg
বিডিলাইভ ডেস্ক :
ঈদের নাটকে জুটি বাঁধলেন জন ও সাফা। সম্প্রতি 'মিসম্যাচ' শিরোনামের একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। নাটকটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত।

ইমরাউল রাফাত জানান, নাটকটিতে সম্পর্কের টানাপড়েনের জটিলতা দেখানো হয়েছে এবং জটিলতা নিরাসনের অনেক উপায়ও এই নাটকে তুলে ধরা হয়েছে। অনেক বাস্তবধর্মী নাটক। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।

দুই পরিবারের সম্মতিতে আবির ও ফাইজার বিয়ে হয়। এটা অসম বিয়ে ছিল। মানে হলো আবির আর ফাইজার বয়সের ব্যবধান অনেক থাকে। দু'জনের সংসারে প্রথম থেকেই খুঁটিনাটি নানা বিষয় নিয়ে শুরু হয় ছোটখাটো দ্বন্দ্ব। আর এই জটিলতা সৃষ্টির মূল মানুষটি আবিরের ছোট বোন রিমি।

কথায় কথায় রিমি ফাইজার ভুল ধরে আর তার মাকে সেগুলো বোঝায়। তবে, আবির ও ফাইজা দু'জনেই চেষ্টা করতে থাকে তাদের মাঝের বয়সের শূন্যতা পূরণের। আর ফাইজাও শ্বশুরবাড়ির পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করে।

এর মধ্যে হঠাৎ একদিন বাসার সামনে হাজির হয় ফাইজার প্রেমিক দাবি করা এক তরুণ। শুরু হয় নতুন সংকট। বাস্তবের কোনো ঘটনা এটা নয়।

নাটকটিতে আবির চরিত্রে জন ও ফাইজা চরিত্রে সাফা অভিনয় করেছেন। নাটকটি আসছে ঈদুল আজহায় একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

ঢাকা, শনিবার, আগস্ট ২৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৬৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন