সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

শিশুটির ভক্ত মেসি-নেইমার-জ্যাকি চ্যান-সালমান-শাহরুখ

মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭

1642991635_1505214357.jpg
বিডিলাইভ ডেস্ক :
দুবাইয়ের বিজনেস টাইকুন সইফ আহমেদ বেলহাসার পুত্রের স্নিকার্সের কালেকশন দেখে রীতিমতো চক্ষু কপালে তারকা খেলোয়াড়, হলিউড থেকে বলিউডের জনপ্রিয় তারকাদের।

শুধু স্নিকার্সের কালেকশনই নয়, বিভিন্ন তারকাদের তা দেখাতেও বিশেষ উৎসাহ দেখান ১৫ বছরের র‌্যাশড বেলহাসা।

মূলত র‌্যাশড বেলহাসা একজন ইউটিউব ব্লগার। ইউটিউবে তার চ্যানেলের নাম ‘মানি কিক্স’। তবে র‌্যাশডের সঙ্গে দেখা করতে গেলে রীতিমতো অ্যাপয়েন্টমেন্ট নিতে হয় তারকাদের। তিনি যত বড় সেলিব্রিটিই হন না কেন।

বলিউড বাদশাহ শাহরুখ তো র‌্যাশডের এত বড় ভক্ত যে দুবাই গেলেই লাঞ্চ বা ডিনার করতে বসেন র‌্যাশডের সঙ্গে।

বিলাসবহুল গাড়ির প্রতিও বেজায় ঝোঁক র‌্যাশড বেলহাসার। র‌্যাশড সে কারণে সালমানেরও প্রিয়। দিন কয়েক আগেই সালমান খান অল কুয়োজে বেলহাসা ড্রাইভিং সেন্টারের উদ্বোধন করেন। সেখানে ছিলেন র‌্যাশডও।

সম্প্রতি শিল্পা শেঠিকেও দুবাইতে দেখা গিয়েছিল র‌্যাশড বেলহাসার সঙ্গে। র‌্যাশডের সঙ্গে ডেসার্ট খেতে দেখা গিয়েছে শিল্পাকে।

১৫ বছরের এই খুদের সংগ্রহে ৭০ জোড়া এয়ার জরড্যানস জুতো। এক দিন যে মাইকেল জর্ড্যানের সঙ্গে দেখা হবে সে বিষয়েও ষথেষ্ট আশাবাদী র‌্যাশড।

তবে র‌্যাশডের পোষ্যদের সংখ্যাও প্রচুর। কিন্তু যে ধরণের প্রাণীরা র‌্যাশডের পোষ্য তা শুনলে শিউরে উঠতে হয়। শিম্পাঞ্জি থেকে বাঘ- এরাই র‌্যাশডের পোষ্য।

এক বার জ্যাকি চ্যানও দেখা করতে চলে এসেছিলেন র‌্যাশডের সঙ্গে। ওর পোষ্যদের সঙ্গেও ব্যাপক সখ্য তৈরি হয় এই অভিনেতার।

লিওনেল মেসিও বাদ পড়েননি। র‌্যাশড বেলহাসার সঙ্গে দেখা হয়েছে মেসিরও।

র‌্যাশড বেলহাসার সঙ্গে দেখা করতে উদগ্রীব ছিলেন সি আর সেভেন। ১৫ বছরের এই ছেলেটির সঙ্গে দেখা করতে রোনালদো পৌঁছে গিয়েছিলেন দুবাই।

শুধু মেসি বা রোনালদো নয়। মারাদোনা থেকে নেইমার, ওজিল থেকে ভ্যানপার্সি, ওয়েন রুনি সকলের সঙ্গেই সখ্যতা রয়েছে ১৫ বছরের র‌্যাশড বেলহাসার। হলিউড থেকে বলিউড র‌্যাশড বেলহাসার ভক্ত যে কতজন তারকা তা গুনতে শুরু করলে শেষ করা যাবে না।

এই মুহূর্তের ইন্টারনেট সেনসেশন র‌্যাশড বেলহাসা। শুধু তাই নয়, বিপুল সম্পত্তির মালিক হয়ে উঠেছে র‌্যাশড।

ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৩৬০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন