সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষণকারী মানিক আটক

সোমবার, সেপ্টেম্বর ১৮, ২০১৭

1215300398_1505712321.jpg
ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার চতুর্থ শ্রেণির এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার রাতে ওই নির্যাতিত শিশুকে জেলার আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়নপুর হাজীপাড়া এলাকায় পিতা আরিফের ১১ বছরের শিশুকে ওই এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে মানিক(২২) সকাল ১১টায় এ অপচেষ্টা করে। ইউনিয়নের সোহাগ চেয়ারম্যানের বাড়ীর পাশে বাবার দোকানে একাকী পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত মানিক পালিয়ে যায়।

পরে নির্যাতিত শিশুর বাবা-মা অভিযোগ করলে ঘটনার সঙ্গে জড়িত মানিকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সোহাগ। ওই নির্যাতিত শিশুর বাবা অভিযোগ করে বলেন, সকাল থেকে চেয়ারম্যান শুধু মীমাংসার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। মেয়েকে হাসপাতালে ভর্তি করতে নিষেধ করেছেন।

শিশুটির শারীরিক অবস্থা দেখে রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণের চেষ্টাকারী মানিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান সোহাগ হোসেন বলেন, ঘটনাটি বিকেলে শুনেছি। বিষয়টি জানার পরে ব্যবস্থা গ্রহণের কথা বলে শহরে আসি। ধর্ষণের চেষ্টার বিষয়টি কি মীমাংসার চেষ্টা করা হয়েছে এমন প্রশ্ন করলে চেয়ারম্যান এড়িয়ে যান।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাথী আক্তার জানান, শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ডাক্তারি পরীক্ষার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ধর্ষণের অভিযোগ পেয়েছি। অভিযোগ পাওয়ার পর শিশু ধর্ষণকারী মানিককে গ্রেফতার করা হয়। বিষয়টি নিয়ে ওই এলাকায় এখন চাঞ্চল্যকর বিরাজ করছে।

ঢাকা, সোমবার, সেপ্টেম্বর ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৯৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন