সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

প্রেমিকের সঙ্গে স্ত্রী, এসিড মারলেন স্বামী

রবিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৭

1914183966_1506262623.jpg
বিডিলাইভ ডেস্ক :
সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) শারজা শহরে স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিছানায় আপত্তিকর অবস্থায় পেয়ে তাদের ওপর এসিড ছুড়েছেন স্বামী।

সংবাদমাধ্যম খালিজ টাইমস জানায়, স্ত্রী ও তার প্রেমিকের ওপর এসিড হামলার পর আমিরাত ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন প্রিশনি (৩০) নামের ওই ব্যক্তি। সে সময় বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি শ্রীলংকার নাগরিক।

এ বিষয়ে প্রিশনি জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, কিছুদিন ধরেই স্ত্রীর আচরণে পরিবর্তন দেখতে পান তিনি। সম্প্রতি স্ত্রীকে আরব আমিরাতে রেখে ব্যবসার কাজে শ্রীলংকায় গিয়ে ২০ দিন থাকেন তিনি। সেখানে থাকাকালীন ফেসবুকে তার স্ত্রীর সঙ্গে অন্য এক পুরুষের ছবি দেখতে পান। পরে স্ত্রীকে কিছু না জানিয়েই আরব আমিরাতে ফেরেন তিনি।

এর পর গোপনে স্ত্রী ও তার প্রেমিকের ওপর নজরদারি শুরু করেন প্রিশনি। একদিন তাদের পিছু নিয়ে একটি বাসায় পৌঁছান। সেখানে গিয়ে স্ত্রীকে বিছানায় তার প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখেন। সে সময় তাদের ওপর এসিড ছুড়ে দেন তিনি।

এ বিষয়ে পুলিশ জানায়, এসিড হামলার শিকার ওই দুজনকে উদ্ধারের জন্য ফোনকল পান তারা। এরপর ওই বাসায় গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তাদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি ১৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন