সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

শাকিবকে রাজনীতিতে আসার আহ্বান সোবহানের

সোমবার, অক্টোবর ২, ২০১৭

1290134191_1506957533.jpg
বিডিলাইভ রিপোর্ট :
চিত্রনায়ক শাকিব খানকে রাজনীতিতে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। সোমবার (২ অক্টোবর) রাজধানীর ঢাকা ক্লাবে ‘চলচ্চিত্র ফোরাম’র যাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এসময় তিনি বলেন, 'শাকিব জনপ্রিয় নায়ক। বেশ ভালো বক্তব্য দিতে পারে। আগুন ঝরাতে পারে কথায়। সে রাজনীতিতে এলে ভালো করবে। তাকে রাজনীতিতে আসার আহ্বান জানাচ্ছি।'

তথ্য উপদেষ্টা আরও বলেন, সবাই মিলে যে সংগঠন (চলচ্চিত্র ফোরাম) তুলেছেন তার যত্ন নেবেন। বিশৃংখলা করবেন না। মিলেমিশে কাজ করবেন। চলচ্চিত্রের সোনালি ইতিহাস ছিল। সেটাকে ফিরিয়ে আনতে হবে। তার জন্য আপনাদের ভালো কাজ করতে হবে।

চলচ্চিত্র ফোরামের এ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত হয়েছিলেন- সুবর্ণা মুস্তাফা, মেহের আফরোজ শাওন, ওমর সানি, সৌদ, সৈয়দ হাসান ইমাম প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নুসরাত ফারিয়া ও মৌসুমী।

মৃতপ্রায় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে একাই টেনে নিয়ে যাচ্ছেন তিনি। উপহার দিচ্ছেন ব্যবসাসফল ছবি। দুর্দিনেও চলচ্চিত্র প্রযোজকদের মুখে হাসি ফোটাচ্ছেন।

উল্লেখ্য, বাংলাদেশি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। যিনি নাম্বার ওয়ান শাকিব খান নামেও পরিচিত। অনন্ত ভালোবাসা ছায়াছবির মাধ্যমে তার অভিনয় জীবন শুরু। ক্যারিয়ারের ২য় বছরেই সেসময়ের জনপ্রিয় নায়িকা শাবনূরের বিপরীতে অভিনয় করে আলোচিত হোন। বহু চড়াই উৎরাই পেরিয়ে শাকিব খান এখন বাংলাদেশ চলচ্চিত্র ইতিহাসের সবচেয়ে সফল এবং সর্বোচ্চ বেতনভোগী অভিনেতা।

ঢাকা, সোমবার, অক্টোবর ২, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন