সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

আজ মুক্তি পাচ্ছে 'ঢাকা অ্যাটাক'

শুক্রবার, অক্টোবর ৬, ২০১৭

1427334295_1507261942.jpg
বিডিলাইভ ডেস্ক :
হত্যা, মৃত্যু আর আতঙ্কে পূর্ণ রাজধানী ঢাকা। একের পর এক সন্ত্রাসী আক্রমণে হতভম্ব আইনশৃঙ্খলা বাহিনীও। কিন্তু ধরাছোঁয়ার বাইরেই রয়ে যায় আসল অপরাধীরা। তাদের ধরাশায়ী করতেই ঢাকা রক্ষা মন্ত্র নিয়ে হাজির হচ্ছেন নায়ক আরিফিন শুভ। 'ঢাকা অ্যাটাক' ছবির গল্পটি এমনি।

আজ শুক্রবার দেশের ১২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি। ছবিতে আরিফিন শুভ বিপরীতে রয়েছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

এ ছবি প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, 'অনেক প্রতীক্ষার পর আজ ছবিটি মুক্তি পাচ্ছে। এটি আমার অন্যতম একটি প্রত্যাশা পূরণের ছবি। গল্প, মেকিং সব কিছুই দেখার মতো।'

মাহি বলেন, 'ঢাকা অ্যাটাক নিয়ে ছবির পুরো টিমই বেশ আশাবাদী। আশা করি এ ছবি আমাদের আশা পূর্ণ করবে।'

এতে আরও অভিনয় করেছেন. বি. এম সুমন, আফজাল হোসেন, নওশাবা, শতাব্দী ওয়াদুদের মতো অভিনেতারা।

শুধু বাংলাদেশেই নয়, আগামী দুই সপ্তাহ পর ছবিটি মুক্তি পাবে কানাডা, যুক্তরাষ্ট্র, আরব আমিরাত, ওমান ও কাতারের ২৫টি প্রেক্ষাগৃহে- এমনটিই জানিয়েছেন পরিচালক দীপঙ্কর দীপন।

এ ছবির একটি আইটেম গানে পারফর্ম করেছেন সুপার হিরোইন লামিয়া মিমো ও জন। ছবিটির গল্প লিখেছেন পুলিশ কর্মকর্তা সানোয়ার হোসেন।

ছবিটি প্রসঙ্গে নির্মাতা বলেন, 'দর্শক একটা সিনেমায় যা দেখতে চান এতে তার সবই রাখা হয়েছে। এছাড়াও এতে এমন কিছু বিষয় পাবেন যা দর্শকদের ভালো লাগার কারণ হবে। প্রেম, রোমাঞ্চ, থ্রিলার সবই থাকছে এতে। দর্শকদের সবাইকে আহ্বান করব হলে গিয়ে ছবিটি দেখুন।'

ঢাকা, শুক্রবার, অক্টোবর ৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬৪৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন