সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

আবারও চট্টগ্রাম কলেজে উত্তেজনা, লাঠিচার্জে আহত ৫

সোমবার, অক্টোবর ১৬, ২০১৭

1931686633_1508138468.jpg
চট্টগ্রাম ব্যুরো :
নগরীর চকবাজার থানাধীন চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দু’গ্রুপ আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েছে। সোমবার সকালে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ লাঠিচার্জ করলে ইটপাটকেল নিক্ষেপ করে ছাত্রলীগের কর্মীরা। এতে ৫ কর্মী আহত হয়।

এ ব্যাপারে নগর পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসাইন বলেন, নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির অনুসারী ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে তাদের কলেজ ক্যাম্পাস থেকে বের করে দেয়। এরপর ছাত্রলীগ কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে কয়েকজন পুলিশ সদস্যের গায়ে লাগে।

তিনি আরও বলেন, নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন উপলক্ষে ছাত্রলীগের ব্যানার টাঙানো নিয়ে রোববার থেকে উত্তেজনা দেখা দিয়েছিল। তবে কলেজ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম বলেন, পুলিশ বহিরাগতদের ক্যাম্পাসের ভেতরে রেখে সাধারণ শিক্ষার্থীদের লাঠিচার্জের মাধ্যমে বের করে দিয়েছে। এ সময় ছাত্রলীগের পাঁচ কর্মী আহত হন।

এদিকে নুরুল ইসলাম বিএসসির অনুসারী ছাত্রলীগ নেতা সবুজ মল্লিকের সাথে যোগাযোগ করতে চাইলে তার মোবাইলে সংযোগ পাওয়া যায়নি।

ঢাকা, সোমবার, অক্টোবর ১৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন