সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রামে চার মাদক বিক্রেতার কারাদণ্ড

বুধবার, অক্টোবর ১৮, ২০১৭

1158252074_1508324594.jpg
চট্টগ্রাম ব্যুরো :
নগরীর পতেঙ্গা থানার কাঠগড় এলাকায় ২ হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া একটি মামলায় ৪ মাদক বিক্রেতাকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।

আজ বুধবার দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ মোঃ. শাহে নূর এ রায় দিয়েছেন। তারা হলেন, মোঃ.আলী হোসেন, মোঃ.নাসিম, হেলাল উদ্দিন ও ওমর ফারুক।
 
এ বিষয়ে চট্টগ্রাম মহানগর পিপি অ্যাডভোকেট ফখরুদ্দিন চৌধুরী বলেন, আলী হোসেনকে ৬ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। নাসিম, হেলাল ও ওমর ফারুককে ৫ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। আলী হোসেন ও নাসিম পলাতক আছেন। রায় ঘোষণার সময় হেলাল ও ওমর ফারুক আদালতে হাজির ছিলেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

আদালত সূত্র জানায়, গেল বছরের ৪ ফেব্রুয়ারি পতেঙ্গার কাঠগড় এলাকায় ৮০০ পিস ইয়াবাসহ আলী হোসেন এবং ৪০০ পিস করে মোট ১ হাজার ২০০ পিস ইয়াবাসহ বাকি ৩ জনকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে পতেঙ্গা থানার এসআই মোঃ. মনিরুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় গত বছরের ৬ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

গত বছরের ১৯ জুন অভিযোগ গঠনের পর ৬ জনের সাক্ষ্য নেন আদালত।

ঢাকা, বুধবার, অক্টোবর ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি ৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন