সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

চট্টগ্রামে পৃথক অভিযানে আটক ৭৬

বুধবার, অক্টোবর ১৮, ২০১৭

65507122_1508327773.jpg
চট্টগ্রাম ব্যুরো :
চট্টগ্রাম নগরীতে পৃথক অভিযানে বিভিন্ন অপরাধে ৭৬ জনকে আটক করেছেন পুলিশ।

মঙ্গলবার মধ্যরাতে অভিযান চালিয়ে ৭৩ জন জুয়াড়িসহ ইয়াবা নিয়ে রফিক (২২), তারেক (২৮) এবং গাঁজা নিয়ে মোঃ আকাশ রহমান (২০) আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।  

নগরীর পাঁচলাইশ ও বায়েজিদ এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ রফিক ও তারেক নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন নগর গোয়েন্দা পুলিশ।

অভিযানের নেতৃত্ব দেওয়া নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার এএএম হুমায়ন কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পাঁচলাইশ ও বায়েজিদে পৃথক অভিযানে দুজনকে ১০ হাজার করে মোট ২০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে নগরীর পাহাড়তলী থানার অলঙ্কার মোড়ের সিটি ইন হোটেল থেকে ৭৩ জন জুয়াড়িকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

হুমায়ন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সিটি ইন হোটেলে অভিযানে হোটেলের চারতলা ভবনের এসিরুমে জুয়াড়িরা জুয়ার আসর বসায়। পরে জুয়ার আসর থেকে ৭৩ জন জুয়াড়িকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে বন্দর থানার আনন্দবাজার এলাকা থেকে আধা কেজি গাঁজাসহ মোঃ আকাশ রহমান (২০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আকাশ বগুড়ার সোনাতলা থানার নঞ্চআরা গ্রামের আলী আজগরের ছেলে।

এ বিষয়ে বন্দর থানার ওসি মাইনুল ইসলাম বলেন, অভিযান চালিয়ে সাগর পাড়ের আনন্দবাজার এলাকা থেকে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা, বুধবার, অক্টোবর ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি ৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন