সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

ত্রিভুজ প্রেমের গল্পে তৌসিফ-তিশা

বৃহস্পতিবার, অক্টোবর ১৯, ২০১৭

1254274546_1508392854.jpg
বিডিলাইভ ডেস্ক :
ত্রিভুজ প্রেমের এক অন্যরকম গল্প নিয়ে নির্মিত হয়েছে খণ্ড নাটক ‘পেইন’। এল আর সোহেলের পরিচালনায় নাটিকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও তানজিন তিশা। এই নাটিকটি রচনা করেছেন রাসেল এ এম।


তিশা কিছুটা চালাক হলেও তৌসিফ অনেকটা গো-বেচারা। প্রেমিকার কথায় ওঠেন-বসেন। কারণ তাদের দুজনের মধ্যে খুব ভালো সম্পর্ক। ঘুম কাতুরে তৌসিফকে তার প্রেমিকা তানজিন তিশা কোনো কারণ ছাড়াই দৌড়ের উপর রাখেন। অকারণে ‘পেইন’ দিয়ে যায়। তিশার হুকুম মেনে চলতে গিয়ে অনেকটা মানসিকভাবে ভেঙে পড়েন তৌসিফ।

তখনই তৌসিফের জীবনে পুনরায় এন্ট্রি নেন তার সাবেক প্রেমিকা মিমি। এরপরে ত্রিভুজ প্রেমটা অন্য দিকে মোড় নেয়। সম্পর্কের এমন ট্রায়াঙ্গল নিয়ে খণ্ড নাটক ‘পেইন’ এর গল্প এগিয়ে চলেছে।

নির্মাতা এল আর সোহেল বলেন, আমি সবসময় চেষ্টা করি মানসম্মত প্রডাকশন তৈরির জন্য। তাছাড়া দর্শকদের চাহিদাকে ও প্রাধান্য দেই, আমাদের চারপাশের ঘটনাকে নাটকের ক্যানভাসে তুলে ধরার চেষ্টা করি। 'পেইন' তেমনই একটি গল্প। আমার বিশ্বাস কাজটি সকলের ভালো লাগবে।

তৌসিফ বলেন, ‘গল্পটা খুব মজার। বর্তমান কাপলদের মধ্যে এমনটা হরহামেশাই দেখা যায়।’

নির্মাতা সূত্রে জানা গেছে পিলেক্স প্রডাকশনের ব্যানারে নির্মিত ‘পেইন’ নাটকটি শিগগির একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে। ঢাকার উত্তরা, কাওলা, সাতারকুলের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং এর কাজ হয়েছে।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ১৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন